Main Menu

কাউন্সিলর আজাদ ২য় বাংলাদেশ ওপেন ব্যাডমিন্টন টুর্নামেন্ট’র উদ্বোধন সোমবার

জাতিরপিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সোমবার থেকে শুরু হতে যাচ্ছে ‘কাউন্সিলর আজাদ ২য় বাংলাদেশ ওপেন ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২১’। সকাল ১০টায় আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।
সারাদেশের শাটলারদের নিয়ে দ্বিতীয়বারের মতো সিলেটে এমন জমজমাট টুর্নামেন্টের আয়োজন করেছেন সিলেট সিটি করপোরেশনের কাউন্সিলর, সিলেট ব্যাডমিন্টন উন্নয়ন পরিষদের সভাপতি ও মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদ।
তিনদিনব্যাপী টুর্নামেন্টে দেশের শীর্ষ র‍্যাংকিংধারী নারী ও পুরুষ প্রায় সকল ব্যাডমিন্টন তারকারা অংশ নিবেন। ইতোমধ্যে ঢাকা ও চট্টগ্রামসহ দেশের বিভিন্ন স্থান থেকে শাটলাররা সিলেট এসে পৌঁছেছেন। সিলেটের বাইরের খেলোয়াড়দের জন্য আয়োজকদের পক্ষ থেকে আবাসন ও খাওয়ার ব্যবস্থা করে দেয়া হয়েছে।
এবার চারটি ক্যাটাগরিতে টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। ক্যাটাগরিগুলো হচ্ছে পুরুষ দ্বৈত, মহিলা দ্বৈত, মিশ্র দ্বৈত ও এ্যামেচার দ্বৈত।
টুর্নামেন্টের প্রতিটি খেলা মাঠে এসে উপভোগ করার জন্য ক্রীড়ামোদী সিলেটবাসীর প্রতি আহবান জানিয়েছেন টুর্নামেন্টের প্রবর্তক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *