Main Menu

সুবিদবাজারে খুন হওয়া যুবকের দাফন সম্পন্ন, এখনও খুনি আটক হয়নি

সিলেট নগরীর সুবিদবাজার এলাকায় মঙ্গলবার (২৬ মে) রাতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে খুন হয়েছেন আমির হোসেন (২৫) নামের এক যুবক। তিনি জালালাবাদ থানাধীন সিলেট সদর উপজেলার ৮নং কান্দিগাঁও ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সুরমা নদীর দক্ষিণ পাড়ের ইনাতাবাদ গ্রামের সুলতান আহমদের ছেলে। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে সুবিদ বাজারস্থ পল্লবী কমিউনিটি সেন্টারের সামনে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় এখনও কোন মামলা দায়ের হয়নি। এছাড়া এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম মিয়া।

তিনি বলেন, ময়নাতদন্ত শেষে নিহত যুবকের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তারা লাশ দাফন নিয়ে ব্যস্ত আছেন। দাফন শেষে তারা এজাহার নিয়ে এলে মামলা গ্রহণ করা হবে।

এদিকে নিহিত আমির হোসেনের লাশ বুধবার (২৭ মে) বিকেল ৪ টা ৫০ মিনিটে ইনাতাবাদ গ্রামে  প্রথম জানাজা  পরে ৫টা ৫০ মিনিটে কাজিরবাজার গরুহাটায় দ্বিতীয় জানাজা শেষে তাকে নয়াসড়ক মানিকপীর কবর স্থানে দাফন সম্পন্ন হয়েছে।

উল্লেখ্য, মঙ্গলবার রাতে বাইসাইকেল যোগে পল্লবী কমিউনিটি সেন্টারের সামনে দিয়ে যাচ্ছিলেন আমির হোসেন। তখন কয়েকজন যুবক তাকে পথরোধ করে তার বাম পায়ের উরুতে বড় আঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সিলেট সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *