Main Menu

দক্ষিণ সুরমার নাজিরবাজারে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমার নাজিরবাজারে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। নিহত মুজিব (১৯) মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার গোলসা গ্রামের সদাই মিয়ার পুত্র। আরেক আহত আব্দুস সালাম (৩৫) গুরুতর অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। তিনি সিলেটের বালাগঞ্জের গহরপুর এলাকার রতনপুর গ্রামের সাইম উল্লাহর পুত্র।

তথ্যটি নিশ্চিত করেছেন সিলেট ওসমানী হাসপাতাল পুলিশের ইনচার্জ এসআই ফারুক।

বুধবার (১২ আগস্ট) বিকেল আনুমানিক ৪টায় সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমার নাজিরবাজারের দক্ষিণে এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটে।
এতে দুই মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হন। এর মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক ছিলো। স্থানীয় জনতার সহায়তায় তাদের উদ্ধার করে ওসমানী হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মুজিবকে মৃত ঘোষণা করেন।

জানা যায়, ঢাকা থেকে আসা এনা পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো- ১৫-০১১৯) নাজিরবাজারের দক্ষিণের ব্রিজ থেকে নেমেই একই দিক থেকে আসা দুই মোটরসাইল আরোহীকে চাপা দেয়। এসময় মোটরসাইকেল পুরোটাই এনা বাসের নিচে ঢুকে পড়ে। এতে মোটরসাইকেলের আরোহী মুজিবের এক পা বিচ্ছিন্ন হয়ে যায়। তার অবস্থা আশঙ্কাজনক ছিলো। মোটরসাইকেলের অন্য আরোহী সালামও মারাত্মকভাবে আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *