Main Menu

ক্যারিবীয়রা এখন ঢাকায়

ওয়ানডে ও টেস্ট সিরিজ খেলতে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল এখন ঢাকায়। রোববার সকালে এমিরেটস এয়ারলাইনস যোগে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে ক্যারিবীয়রা।

ঢাকায় পা রাখলেও মাঠে নামতে তিন দিন সময় লাগবে ক্যারিবীয়দের। প্রথম তিনদিন বাধ্যতামূলক কোয়ারেন্টিনে থাকতে হবে তাদের। অনুশীলন শুরু করতে পারবেন চতুর্থ দিন থেকে। আজই ওয়েস্ট ইন্ডিজ দলের খেলোয়াড় ও টিম ম্যানেজমেন্টকে করোনা পরীক্ষার জন্য নমুনা দিতে হবে। দ্বিতীয় পরীক্ষাটি হবে তৃতীয় দিনে, তৃতীয় পরীক্ষাটি হবে সপ্তম দিনে, অর্থাৎ যেদিন কোয়ারেন্টিন শেষ হবে।

বাংলাদেশ সফরে এবার অনেকটা দ্বিতীয় সারির দল নিয়ে এসেছে ওয়েস্ট ইন্ডিজ। করোনার ঝুঁকি দেখিয়ে এ সফর থেকে আগেই নাম প্রত্যাহার করে নিয়েছেন টেস্ট অধিনায়ক জেসন হোল্ডার, ওয়ানডে অধিনায়ক কাইরন পোলার্ড, ড্যারেন ব্রাভো, শামার ব্রুকস, রোস্টন চেজ, শেলডন কটরেল, এভিন লুইস, শাই হোপ, শিমরন হেটমায়ার ও নিকোলাস পুরান। পারিবারিক কারণে আসেননি ফ্যাবিয়ান অ্যালেন ও শেন ডোরিচ।

আগামী ২০ জানুয়ারি বাংলাদেশের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডে খেলবে ওয়েস্ট ইন্ডিজ মিরপুরে। পরের দুই ম্যাচ ২২ ও ২৫ জানুয়ারি। তার আগে ১৪ থেকে ১৭ জানুয়ারি ৪ দিনের অনুশীলন সেশন কাটাবে সফরকারীদের। ৩ ফেব্রুয়ারি জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথম টেস্টে মুখোমুখি হবে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ। ১১ ফেব্রুয়ারি মিরপুরে শুরু হবে দ্বিতীয় টেস্ট।

ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে স্কোয়াড : জেসন মোহাম্মদ (অধিনায়ক), সুনিল অ্যাম্ব্রিস, এনক্রুমা বনার, জোশুয়া ডি সিলভা, জামার হ্যামিল্টন, চেমার হোল্ডার, আকিল হোসেইন, আলজারি জোসেফ, কাইল মায়ার্স, আন্দ্রে ম্যাকার্থি, কিয়র্ন ওটলি, রোভম্যান পাওয়েল, রেমন রেইফার, কিয়োন হার্ডিং, হেইডেন ওয়ালশ জুনিয়র।

ওয়েস্ট ইন্ডিজ টেস্ট স্কোয়াড : ক্রেগ ব্র্যাথওয়েট (অধিনায়ক), জার্মেইন ব্ল্যাকউড, এনক্রুমা বনার, জন ক্যাম্পবেল, রাকিম কর্নওয়াল, জোশুয়া ডি সিলভা, শ্যানন গ্যাব্রিয়েল, কাভেম হজ, আলজারি জোসেফ, কাইল মায়ার্স, শাইনি মোসেলি, বীরাস্বামী পারমল, কেমার রোচ, রেমন রেইফার, জোমেল ওয়ারিকান।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *