Main Menu

ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সিলেট টু নিউইয়র্ক চ্যানেলের চেয়ারম্যান ময়নুল হক চৌধুরী হেলাল

দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সিলেট টু নিউইয়র্ক ইউটিউব চ্যানেল এর চেয়ারম্যান ও জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকার সাবেক সভাপতি এবং বর্তমান গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক নিউইয়র্ক প্রবাসী বিশিষ্ট লেখক গবেষক, বিশিষ্ট সংগঠক ময়নুল হক চৌধুরী হেলাল। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এক বাণীতে এ শুভেচ্ছা জানান তিনি।

ময়নুল হক চৌধুরী হেলাল বলেন, সিলেট টু নিউইয়র্ক চ্যানেলের সকল পাঠক, কলাকৌশলি, শুভানুধায়ীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। আমি সারা দেশ ও বিশ্ব মুসলিমের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি।

দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে সিলেট টু নিউইয়র্ক ইউটিউব চ্যানেল এর চেয়ারম্যান ও জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকার সাবেক সভাপতি এবং বর্তমান গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক নিউইয়র্ক প্রবাসী বিশিষ্ট লেখক গবেষক, বিশিষ্ট সংগঠক ময়নুল হক চৌধুরী হেলাল আরও বলেন, মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল ফিতর। ঈদুল ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। মাসব্যাপী রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্য দিয়ে আসে ঈদুল ফিতরের আনন্দঘন মুহূর্ত। দেশের বিদ্যমান ক্রান্তি-লগ্নে সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ নিজেদের ভাগ করে নিতে হবে। তাই ঈদুল ফিতরের শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সব হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য,ভ্রাতৃত্ব,দয়া,সহানুভূতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা। তিনি বলেন, আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটজনসহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব।কোনো অসহায় ও দুস্থ মানুষ যেন অভুক্ত না থাকে সেজন্য যারা সচ্ছল ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, যাতে নিরন্ন মানুষরাও ঈদের আনন্দের অংশীদার হতে পারে।

ময়নুল হক চৌধুরী হেলাল তার বাণীতে তিনি বলেন,পবিত্র এ দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা। পবিত্র ঈদুল ফিতরে আমি এই কামনা করি।
পরিশেষে তিনি দেশে বিদেশে গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশন এর সকল সদস্য কে পবিত্র ঈদের শুভেচ্ছা জানান। ঈদ মোবারক






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *