Main Menu

সিলেট সদর উপজেলায় চমক দেখাতে পারেন মিল্লাত চৌধুরী

সিলেট সদর উপজেলা নির্বাচনকে সামনে রেখে বর্তমান ভাইস চেয়ারম্যান মিল্লাত আহমদ চৌধুরী, চেয়ারম্যান পদে নির্বাচন করতে মাঠে কাজ করছেন। দলীয় পতীক বিহীন এই নির্বাচনে এবার চমক দেখাতে পারেন তিনি।
আগামি ৮ মে প্রথম ধাপের নির্বাচনের সাথে সিলেট সদর উপজেলায়ও নির্বাচন অনুষ্ঠিত হবে তফশীল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। তিনি চেয়ারম্যান পদে নির্বাচন করবেন বলে অনেক আগথেকেই উপজেলার জনগনের সাথে সার্বক্ষনিক যোগাযোগ করে আসছেন। এছাড়াও তিনি নির্বাচনী মাঠে অনেকটা সক্রিয়ভাবে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। একজন সৎ ও নিষ্ঠাবান সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মিল্লাত চৌধুরী। অনেক বাধা ও প্রতিবন্ধকতা ডিঙিয়ে একজন সফল ব্যক্তি হিসেবে তিনি সুনাম অর্জন করেছেন। তাঁর পরিশ্রম, সাহস, ইচ্ছাশক্তি, একাগ্রতা আর প্রতিভার সমন্বয়ে সাধারণ মানুষের সার্বিক উন্নয়নের জন্য, স্মার্ট বাংলাদেশের পাশাপাশি সিলেট সদর উপজেলা স্মার্ট উপজেলা করতে যে স্বপ্ন দেখছেন, সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য কাজ করে যাচ্ছেন তিনি।
গত নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হওয়ার পর থেকেই উপজেলা চেয়ারম্যানের সাথে সমন্বয় করে উন্নয়নে অগ্রণী ভূমিকা রেখে সাধারণ মানুষের আস্থা অর্জনে সক্ষম হয়েছেন তিনি।
 উপজেলার হতদরিদ্র মানুষের উন্নয়নে তাঁর নিরন্তর প্রয়াস সব মহলেই প্রশংসা কুঁড়িয়েছে। সদর উপজেলার উন্নয়নসহ বিভিন্ন প্রকল্পের বাস্তবায়নে দায়িত্বশীলতার পরিচয় দিয়ে এলাকায় নিজের মুখ উজ্জ্বল করেছেন। ব্যক্তি জীবনে তিনি অত্যন্ত সৎ ও সময়নিষ্ঠ সদা হাস্যোজ্জ্বল ও সাদা মনের মানুষ। তাঁর মাঝে কোনো অহংকার নেই। নিরহংকারী এই মানুষটি দলমত নির্বিশেষে সকলের কাছে প্রিয়। সর্বোপরি কাজ করছেন সাধারণ মানুষের কল্যাণের জন্য। যদিও তার একটি রাজনৈতিক পরিচয় রয়েছে, তিনি সিলেট জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক। তার সবচেয়ে বড় পরিচয় হলো তিনি একজন ক্রীড়া জগতের মানুষ। ক্রীড়াঙ্গণ জগৎ থেকেই তার উঠে আসা। ফুটবল জগতের একজন স্টার বললেই চলে। বর্তমানে তিনি বাফুফের প্রথম শ্রেণির রেফারী।
এই সফল মানুষটি দলীয় নেতাকর্মী থেকে শুরু করে প্রতিটি মানুষের বিপদ আপদে ছুটে যান কাছে। এলাকায় তিনি একজন সাদা মনের উদার মানসিকতার মানুষ হিসেবে ইতিমধ্যে পরিচিতি লাভ করেছেন। সকল দু:খ দুর্দশায় তাঁকে সহজেই পাশে পাওয়া যায়। ইতোমধ্যে তিনি সমাজের সকল মতাদর্শের মানুষের কাছে একজন দক্ষ, পরিশ্রমী হিসাবে ব্যাপক পরিচিতি লাভ করেছেন। নির্বাচনকালীন সময়ে সাধারণ জনগনকে দেয়া প্রতিশ্রুতি বাস্তবায়ন করে একজন সফল ও জনপ্রিয় উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে সবশ্রেনীর মানুষের অন্তরে স্থান করে নিয়েছেন। উপজেলার সকল শ্রেণি পেশার মানুষের ভালবাসায় তিনি আজ সফল একজন উপজেলা ভাইস চেয়ারম্যান।  খোঁজ নিয়ে জানা গেছে, পারিবারিক ঐতিহ্য অনুযায়ী ছোট বেলা থেকেই একজন সহজ-সরল-সৎ মনের অধিকারী ও মেধাবী মানুষ। করোনা পরিস্থিতিতে ফ্যামিলি পরিজনের কথা না ভেবে তার প্রিয় উপজেলাবাসীর জন্য দিন রাত নিরলস ভাবে পরিশ্রম করেছেন এবং স্থানীয় প্রশাসনের সার্বিক তত্বাবধানে প্রতিটি উন্নয়নমূলক কাজ অতি দক্ষতার সাথে সফলভাবে করেছেন। আগামী দিনে মিল্লাত চৌধুরী সততা ও কর্মদক্ষতার সাথে উপজেলায় উন্নয়নের অগ্রযাত্রায় অগ্রণী ভূমিকা পালন করে উপজেলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলবেন এমনটাই প্রত্যাশা উপজেলাবাসীরবাসীর। আর সেই ধারাবাহিকতার ফলেই সিলেট সদর উপজেলায় চমক দেখাতে পারেন মিল্লাত আহমদ চৌধুরী।





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *