Main Menu

সিসিক নির্বাচনে ১৬নং ওয়ার্ডবাসী তামিম খাঁনের বিজয়ে ব্যাপারে আশাবাদী

আগামী ২১ জুন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ১৬ নং ওয়ার্ডের ভোটার জরিপ করতে গিয়ে দেখা যায়, এই ওয়ার্ডে ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন- বর্তমান কাউন্সিলর আব্দুল মুহিত জাবেদ, সাবেক কাউন্সিলর জামাল আহমদ, ফয়জুল হাসান, আশরাফ খান, তমাল রহমান, রাজিব আহমদ ও তামিম আহমদ খাঁন।

এই ৭জন প্রতিনিদির মধ্যে তামিম আহমদ খাঁনের জনপ্রিয়তা দিক দিয়ে এগিয়ে আছেন বলে জানা গেছে। তামিম আহমদ খাঁনের জনপ্রিয়তার কারণ জানতে এলাকার কয়েকজন মুরব্বি, যুব সামাজ ও মহিলাদের জিজ্ঞেস করে এই তথ্য জানা যায়।
নাম না প্রকাশের শর্তে তারা জানান, বিগত মহামারী করোনাকালীন সময় ও গত বছরের ভয়াবহন বন্যার সময় তামিম আহমদ খাঁন নিজ উদ্যোগে ব্যক্তিগত তহবিল থেকে এলাকার হত দরিদ্রদের মধ্যে চাউল, ডাল, পিয়াজ, আলু সহ নগদ অর্থ দিয়ে সাহায্য করেছেন। যা প্রশংসার দাবী রাখে। এছাড়াও ১৬নং ওয়ার্ডবাসীর যে কোন সমস্যা তিনি এগিয়ে আসেন। বিপদগ্রস্ত লোকজন তার কাছে গেলে তিনি তাদেরকে সাধ্যমত সহযোগিতা করেন। এছাড়াও তামিম আহমদ খাঁন একজন উচ্চ শিক্ষিত মানুষ। তিনি এল.এল.বি (সম্মান) পাস। তার মানবিক ও সমাজ কার্যকলাপ ১৬নং ওয়ার্ডবাসীর মন জয়করতে সক্ষম হয়েছে। তাই তো অধিকাংশ ভোটারই মনে করেন তামিম আহমদ খাঁন নির্বাচনে বিজয়ী হওয়ার সম্ভাবনা অনেক বেশি।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *