Main Menu

সিলেটে উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র জমা দিলেন পররাষ্ট্রমন্ত্রী মোমেন

উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র জমা দিয়েছেন সিলেট-১ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী পররাষ্ট্রমন্ত্রী ও বর্তমান সংসদ সদস্য ড. এ কে আব্দুল মোমেন।

বুধবার (২৯ নভেম্বর) দুপুর ১২টায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট জেলার রিটার্নিং কর্মকর্তা ও সিলেটের জেলা প্রশাসক রাসেল হাসানের কাছে তিনি তার মনোনয়নপত্র জমা দেন।

এসময় জেলা প্রশাসন কার্যালয়ের আশাপাশ এলাকা ছিল এক উৎসবে মুখর। দলীয় নেতাকর্মীরা পররাষ্ট্রমন্ত্রীর সাথে ছিলেন।

মনোনয়নপত্র জমা দেয়ার পর গণমাধ্যম কর্মীদের সাথে আলাপকালে পররাষ্ট্রমন্ত্রী বলেন, উৎসবমুখর পরিবেশেই আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। জনগন ভোটকেন্দ্রে যাবেন এবং স্বাধীনভাবে নিজেদের প্রতিনিধি নির্বাচন করবেন।

তিনি বলেন, দেশের মানুষ শেখ হাসিনার উন্নয়নের রাজনীতি অব্যাহত রাখতে বদ্ধপরিকর। তাই অবরোধ হরতালের মতো ধ্বংসাত্মক রাজনীতি তারা পরিহার করেছেন।

নিজের জয়ের ব্যাপারে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে পররাষ্ট্রমন্ত্রী বলেন, সিলেটবাসীর উন্নয়নের লক্ষ্যে আমি কাজ করেছি। আরও অনেক প্রকল্প বাস্তবায়নের আছে। আগামীতে সেগুলোও বাস্তবায়ন করতে চাই। জনগনের জন্য কাজ করেছি বলে আমার বিশ্বাস আবারও তারা আমাকে ভোট দিয়ে তাদের প্রতিনিধি হিসাবে সংসদে পাঠাবেন।

এসময় তার সাথে ছিলেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেনসহ সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ যুবলীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠন সমুহের নেতৃবৃন্দ।

পরে রিটার্নিং কর্মকর্তা সিলেট সদর উপজেলা নির্বাহী অফিসার এর নিকট মনোনয়নপত্র জমা দেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

এসময় উপস্থিত ছিলেন ‍ সদর উপজেলা চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগের আলহাজ্ব আশফাক আহমদ, সহসভাপতি অধ্যক্ষ সুজাত আলী রফিক, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিনসহ নেতৃবৃন্দ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *