Main Menu

সিলেট সিটি কর্পোরেশন মাংস ব্যবসায়ী সমবায় সমিতি লি: এর ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত 

সিলেট সিটি কর্পোরেশন মাংস ব্যবসায়ী সমবায় সমিতি লি: এর ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে।

রোববার (২৪ সেপ্টেম্বর) লালবাজারস্থ সমিতির  কার্যালয়ে সকাল ১১ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত উৎস মূখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়।
নির্বাচনে সভাপতি পদে মো: মাসুক মিয়াকে নির্বাচিত করা হয়। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন মো: জসিম উদ্দিন। বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাধারণ সম্পাদক নির্বাচিত হোন মো: মোবারক আলী।
সহ সভাপতি পদে নির্বাচিত হোন মো: শাহিন খাঁন, তার নিকটতমন প্রতিদ্বন্দ্বি ছিলেন শেখ মো: আব্দুল খালিক,   কোষাধক্ষ্য পদে নির্বাচিত হোন আমিনুল ইসলাম আল আমিন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মো: কবির আহমদ রুবেল, কার্যনির্বাহী সদস্য মো: ফরিদ মিয়া ও মো: সুমন মিয়াকে নির্বাচিত করা হয়, তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন মো: মামুন মিয়া ও মো: আলী এরশাদ।
নির্বাচন চলাকালীন এসময় উপস্থিত ছিলেন সিলেট সদর  উপজেলা সমবায় কর্মকর্তা মোহাম্মদ মনির হোসেন, সহকারী পরিদর্শক ফয়সল আহমেদ ও তন্ময় আদিত্য। প্রধান নির্বাচন কমিশনার  হিসেবে দায়িত্ব পালন করেন হাজী মোঃ মন্তাজ আলী, সহযোগীতায় ছিলেন সমিতির সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি হাজী মোঃ লালু মিয়া, সমিতির অন্তর্রবর্তী কালীন কমিটির সভাপতি হাজী মোঃ আতাউর রহমান আতা, আব্দুল মনাফ, মো: নুরুদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রুপ, মাস্টার পরিমল পুরকায়স্থ ও সয়ফুল আহমদসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *