Main Menu

কর্মসংস্থান ব্যাংক এর মাধ্যমে অর্থনৈতিক ভাবে আমাদের স্বাবলম্বী হবার অনেক সুযোগ রয়েছে, শিরীন আখতার

কর্মসংস্থান ব্যাংকের ব্যাবস্থাপনা পরিচালক শিরীন আখতার বলেছেন, কর্মসংস্থান ব্যাংকের মাধ্যমে অর্থনৈতিক ভাবে আমাদের স্বাবলম্বী হবার অনেক সুযোগ রয়েছে। ব্যাংক যাতে দেউলিয়া না হয় সে জন্য ঋণ পরিশোধের ক্ষেত্রে সবাইকে সচেষ্ট হতে হবে। কারণ ব্যাংক দেউলিয়া হলে আমরাও দেউলিয়া হয়ে যাবো। বেকার যুবসমাজকে কাজে লাগাতে এই ব্যাংকের অবদান অত্যন্ত গুরুত্বপূর্ণ। সুতরাং ঋণ নিয়ে ক্ষুদ্র এবং মাঝারি ধরনের ব্যবসার মাধ্যমে আপনারা স্বাবলম্বী হন এবং ঋণের টাকা  ফেরত দিয়ে ব্যাংককে গতিশীল রাখুন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের যুব সমাজের দিকে লক্ষ্য রেখেই ১৯৯৮ সালে এই ব্যাংকটি চালু করেন। করোনা মহামারী এবং বন্যায় ক্ষতিগ্রস্ত হয়ে যারা ব্যাংকের ঋণ পরিশোধ করতে পারছেন না, আপনারা চেষ্টা করুন, একটু কষ্ট করে হলেও ঋণ পরিশোধ করে আবার ঋণ নিয়ে ব্যবসা—বাণিজ্যে ঘুরে দাঁড়াতে হবে। আমরা আপনাদের পাশের সব সময় থাকবো ইনশাআল্লাহ।
মঙ্গলবার (২৯ আগস্ট) সকাল সাড়ে ৯ টায় সিলেট জেলা পরিষদ সম্মেলন কক্ষে সিলেট আঞ্চলিক কার্যালয়ের উদ্যোগে  অংশীজনের সাথে কর্মসংস্থান ব্যাংকের সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
আঞ্চলিক ব্যস্থাপক মুহাম্মদ সাদেকুর রহমান এর সভাপতিত্বে ও গোয়াইনঘাট শাখার ব্যবস্থাপক আ.স.ম সায়েম এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারী মহাব্যবস্থাপক (চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের দায়িত্বে) মুহাম্মদ মাসুদুর রহমান।

শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন  গোলাপগঞ্জ শাখার ব্যবস্থাপক আব্দুর রহমান, গীতা পাঠ করেন দক্ষিণ সুনামগঞ্জ শাখার ব্যবস্থাপক সুখেন্দ্র সিংহ।

সভায় বক্তব্য রাখেন সিলেট বিভাগের বিভিন্ন শাখার ব্যবস্থাপক ও অংশীজনগন।
এদিকে অংশীজনদের বিভিন্ন সমস্যার কথা মনোযোগ সহকারে শুনে তাদেরকে  সহজ পরামর্শ প্রদান করেন ব্যবস্থাপনা পরিচালক শিরীন আখতার।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *