Main Menu

লালাবাজারে ‘১ম আমন্ত্রিত ক্রিকেট টুর্নামেন্ট’র উদ্বোধন

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক রাজিন সালেহ বলেছেন, খেলাধূলা আমাদের যুবসমাজ এবং নতুন প্রজন্মকে ভাল কাজে উৎসাহিত করে। খেলাধূলার মাধ্যমে মানুষের শারীরিক ও মানসিক বিকাশ ঘটে।

রাজিন সালেহ বলেন, ক্রিকেট হলো একটি আন্তর্জাতিক মানের জনপ্রিয় খেলা। দিনদিন ক্রিকেট বিশ্বের আনাচে কানাচে এমনকি প্রতিটি পাড়া মহল্লায় নতুন প্রজন্মের পছন্দের খেলা হিসেবে বিবেচিত হচ্ছে।

গ্রাম এলাকায় খেলাধূলার আয়োজন করে যুবসমাজকে খারাপ কাজ থেকে ফিরিয়ে ভাল কাজের দিকে নিয়ে আসায় তিনি আয়োজকদের ধন্যবাদ জানান।

তিনি বৃহস্পতিবার দক্ষিণ সুরমার লালাবাজার ইউনিয়নের শাহ সিকন্দর গ্রামের মাঠে তাজুল ইসলাম ক্রিকেট একাডেমীর উদ্যোগে প্রথম আমন্ত্রিত ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

লালাবাজার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যন খায়রুল আফিয়ান চৌধুরীর সভাপতিত্বে এবং তাজুল ইসলাম ক্রিকেট একাডেমীর সহ-সভাপতি সুমন আহমদের পরিচালনায় উদ্বোধনী খেলায় উদ্বোধক হিসাবে বক্তব্য রাখেন- সিলেট চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রিজের পরিচালক হূমায়ুন আহমদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- অভিনেতা গ্রীণ বাংলার পরিচালক বেলাল আহমদ মুরাদ, সিলেট মেট্রোপলিটন ইউনিভার্সিটির ডেপুটি রেজিস্টার এডভোকেট লোকমান আহমদ ও বিএনপি নেতা ফালাকুজ্জামান চৌধুরী জগলু।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- বিএনপি নেতা লোকমান আহমদ, আমিনুর রহমান চৌধুরী সিফতা, অভিনেতা বিপ্লব এষ, আওয়ামী লীগ নেতা আছাব আহমদ, তোয়াজিদুল হক তুহিন, দক্ষিণ সুরমা উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আশিক আহমদ, সমাজসেবী ও ক্রীড়ানুরাগী গোলাম কিবরিয়া, মুহিবুর রহমান সাহেদ, ফয়জুল ইসলাম, শামীম আহমদ, রুবেল আহমদ, তজমুল ইসলাম, আব্দুস সালাম, ফারুখ আহমদ প্রমুখ।

উদ্বোধনী খেলায় তাজুল ইসলাম ক্রিকেট একাডেমী এবং টাইগার্স ক্রিকেট ক্লাব পীরমহল্লা অংশ নেয়। খেলায় ধারাভাষ্য প্রদান করেন তারেকুর রহমান।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *