Main Menu

সিএনজি চালক ফুল মিয়া কাজলকে মিথ্যা ও ভূয়া মামলায় গ্রেফতার ও হয়রানির প্রতিবাদে মানববন্ধন

সিএনজি চালিত অটোরিকশা নিরীহ চালক মো. ফুল মিয়া (কাজল)’কে মিথ্যা ও ভূয়া মামলায় গ্রেফতার ও হয়রানির প্রতিবাদে সিলেট নগরীর কোর্ট পয়েন্টে মানববন্ধন কর্মসূচি পালন করেছে সিলেট জেলা সিএনজি চালিত অটোরিকশা শ্রমিক ইউনিয়ন ৭০৭।
শনিবার (১৮ নভেম্বর)  বেলা ২ টায় শ্রমিক ইউনিয়ন সিলেট জেলা ৭০৭ এর সভাপতি জাকারিয়া আহমদ এর সভাপতিত্বে এর পরিচালনায় মানববন্ধনে একাত্ততা ঘোষণা করে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি কলেজর অধ্যক্ষ সুজাত আলী রফিক।
জিন্দাবাজার মুক্তিযোদ্ধা শাখার সাধারণ সম্পাদক কামরুল ইসলামের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা কমিটির সহ সভাপতি মো. আবুল হোসেন, কোষাধ্যক্ষ মামুনুর রশীদ, কল্যাণ সম্পাদক আব্দুল মন্নান, সদস্য সুজন মিয়া, বরকত আলী, লিটন মিয়া, জমির আলী, শামীম আহমদ প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, পুলিশ অফিসার এর স্ত্রী রেখা খাতুন চৌধুরী কর্তৃক সিলেট সদর উপজেলার ঘোপাল গ্রামের সিএনজি চালিত অটোরিকশার নিরীহ চালক মো. ফুল মিয়া (কাজল)’কে মিথ্যা ও ভূয়া মামলায় প্রত্যাহার ও  অবিলম্বে মুক্তি দিতে হবে এবং রেখা খাতুন চৌধুরীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে হবে। নইলে শ্রমিক ইউনিয়ন কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে। তারা বলেন, ঘটনার দিনের ভিডিও ফুটেজ সহ যে সকল তথ্য ইতোমধ্যে পাওয়া গেছে, তাতেই এই মহিলাযে নিজেই প্রতারণা করেছেন বলে প্রমাণিত। বুঝতে অসুবিধার কোন কারণ নেই। বিষয়টি  ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের খতিয়ে দেখার আহবান জানান। নইলে পুলিশ প্রশাসনের দুর্নাম হবে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *