Main Menu

জন্মদিনে নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসায় শিক্ত গৌরাঙ্গ চন্দ্র

মুক্তিযুদ্ধা যুব কমান্ড সিলেট মহানগর শাখার সিনিয়র সহ সভাপতি, বাংলাদেশ আওয়ামী যুবলীগ নেতা গৌরাঙ্গ চন্দ্র’র শুভ জন্মদিনে তিনি নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসায় শিক্ত হয়েছেন।

সিলেটে জন্মগ্রহণকারী গৌরাঙ্গ চন্দ্র ছাত্র জীবন থেকেই আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত। রাজপথের সকল আন্দোলন-সংগ্রামে সরব উপস্থিতি।।

জন্মদিন উপলক্ষে স্বল্প পরিসরে উদযাপন করেন জল্লারপার কাশ্মীর পরিবার, কেক কাটা অনুষ্ঠানে তিনি বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে, আমার নেতা বাবু বিধান কুমার সাহার নেতৃত্বে রাজনীতি করে যাচ্ছি, দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সিলেটের রাজপথে থেকে সংগ্রাম করে যাচ্ছি। পদ পদবীর মোহে রাজনীতি করি না, আমি রাজনীতি করি মানুষের কল্যানে, মানুষের ভালোবাসা পাওয়ার লোভে।

এসময় উপস্থিত ছিলেন উনার রাজনৈতিক সহযোদ্ধা সাবেক ছাত্রনেতা সৈকত চন্দ্র রিমি, দিপু রায়, সাজন আহমদ, আহবাব চৌধুরী, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা এম জাকারিয়া আহমেদ, শামীম আহমদ, শেখ সাফী, বাপ্পা চন্দ, ঝিনুক চন্দ রাজ, প্রান্ত পাল, মিথুন রায় ইমন, রুহান, আরিফ, মাহফুজ, সাহেদ সহ প্রমুখ।

এসময় তিনি আরও বলেন, আমার জন্মদিন উপলক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক সহ বিভিন্ন ভাবে আমাকে আমার শুভাকাঙ্ক্ষী রাজনৈতিক সহযোদ্ধা সহ যারা শুভেচ্ছা জানিয়েছেন, অনেকেই বিভিন্ন জায়গায় কেক কেটে প্রার্থনা করে আমার জন্মদিন পালন করেছেন। তাদের কাছে আমি কৃতজ্ঞ। এতো মানুষের ভালোবাসা পেয়ে আমি মুগ্ধ।

তিনি আগামী দিনে সকলের সহযোগিতা ও ভালোবাসা নিয়ে রাজনীতি করার অভিপ্রায় ব্যক্ত করেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *