Main Menu

সদর উপজেলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী বিএনপির অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সিলেট সদর উপজেলা আওয়ামী লীগ।

রোববার (৩০ জুলাই) বিকেলে সিলেট নগরীর তেমুখি বাইপাস পয়েন্ট থেকে এ বিক্ষোভ মিছিল বের করা হয়। পরে মিছিলটি সিলেট-সুনামগঞ্জ সড়কের কুমারগাঁও বাসস্ট্যান্ড অতিক্রম করে আবার তেমুখি বাইপাস পয়েন্টে এসে এক সমাবেশ মিলিত হয়।

সিলেট সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিরন মিয়া চেয়ারম্যান-এর পরিচালনায় সভাপতির বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. নিজাম উদ্দিন বলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্থ করতে রাজধানীতে সমাবেশের নামে বিএনপি-জামায়াত নৈরাজ্যের সৃষ্টি করেছে। আপনারা এভাবে আন্দোলন করে দাবি আদায় করতে পারবেন না। কারণ আপনারা আগামীকালও একটি কর্মসূচি দিয়েছেন। সেই কর্মসূচিও বাংলার জনগণ মোকাবেলা করবে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়। দেশের মানুষ ভালো থাকে। বিএনপি-জামায়াত দেশের উন্নয়ন বোঝে না। তারা জ্বালাও-পোড়াও ছাড়া আর কিছুই জানে না। শেখ হাসিনার সরকার, বার বার দরকার। কেউ ষড়যন্ত্র করে বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা থামিয়ে রাখতে পারবে না। যারাই বর্তমান সরকার জননেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করবে সিলেট সদর উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ তার দাঁত ভাঙা জবাব দেবে।

এসময় সদর উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *