Main Menu

সিলেটে সাংবাদিক-পেশাজীবী সমাবেশ

সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন,মানুষের ভোট ও ভাতের অধিকার নিশ্চিত করতে সম্মিলিত আন্দোলনের বিকল্প নেই। বর্তমান স্বৈরাচারী সরকারের দমন পীড়নকে পরাভূত করে মানুষের অধিকার প্রতিষ্ঠার আন্দোলনে সকলকে শরীক হতে হবে।
 তিনি বলেন, মাঠ পর্যায়ে আন্দোলনে দলের একশ কর্মীর চেয়ে একজন সাংবাদিকের লেখনীর শক্তি অনেক বেশি। সাহসী কলম যোদ্ধাদের লেখনির মাধ্যমে দেশের মানুষকে অধিকার আদায়ে সচেতন করে তুলতে হবে।
তিনি মঙ্গলবার (২৫ জুলাই) দুপুরে সিলেট প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিক হত্যা-নির্যাতনের বিচার, বন্ধ সংবাদমাধ্যম খুলে দেওয়া ও ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে সিলেট মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন এসএমইউজে’ আয়োজিত সাংবাদিক-পেশাজীবী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
সিলেট মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন এসএমইউজে’র সভাপতি মুহাম্মদ আমজাদ হোসাইনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক খালেদ আহমদ এর পরিচালনায় সমাবেশে
প্রধান বক্তার বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন -বিএফইউজের সভাপতি এম আবদুল্লাহ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন,  বিএফইউজের মহাসচিব নুরুল আমিন রোকন ও সহসভাপতি  সহসভাপতি রাশিদুল  রাশিদুল ইসলাম, ইবনে সিনা হাসপাতাল লি: সিলেট এর চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান,  সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, মহানগর জামায়াতের আমীর মুহাম্মদ ফখরুল ইসলাম, সম্মিলিত পেশাজীবি পরিষদ সিলেটের আহবায়ক ডাঃ শামীমুর রাহমান, আইনজীবী নেতা এডভোকেট আশিক উদ্দিন আশুক,এ্যাব সভাপতি ড.মোজাম্মেল হক,জাতীয়তাবাদী শিক্ষক ফোরাম নেতা ড.আশরাফ উদ্দিন আহমদ।
বক্তব্য রাখেন এসএমইউজে নেতা  এনামুল হক জুবের বদরুদ্দোজা বদর, মুহাম্মদ তাজ উদ্দিন, কবির আহমদ,  তৌহিদ চৌধুরী প্রদীপ, সাব্বির আহমদ, আশরাফুল ইসলাম ইমরান।
২য় পর্বে সিলেট মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়নের সাধারন সভার আয়োজন করা হয়।





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *