Main Menu

মেম্বার প্রার্থী শাহিন আহমদের বৈবদ্যুতিক পাখা মার্কার সমর্থনে মতবিনিময় সভা

সিলেট সদর উপজেলার কান্দিগাঁও ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী শাহিন আহমদের বৈবদ্যুতিক পাখা মার্কার সমর্থনে মঙ্গলবার (৯ নভেম্বর) রাতে নীলগাঁওয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বিশিষ্ট রাজনীতিবিদ শিক্ষানুরাগী, মোঃ আহমদ আলীর সভাপতিত্বে ও আশিকুর রহমানের পরিচালনায় মতবিনিময় সভায় ওয়ার্ডবাসীর কাছে মহা মূল্যবান ভোট চেয়ে বক্তব্য রাখেন মেম্বার পদপ্রার্থী শাহিন আহমদ। তিনি এ সময় সকলের কাছে ভোট ও দোয়া কামনা করেন। শাহিন আহমদ বলেন, তার পিতা ছিলেন একজন বীর মুক্তিযুদ্ধা। দেশের জন্য লড়াই করে একটি স্বাধীন দেশ এনে দিয়েছেন। তার পাশা পাশি সবসময় মানুষের সেবা করে গেছেন। আমারও মূল লক্ষ্য মানুষের সেবা করা। একজন মুক্তিযুদ্ধার সন্তান হিসেবে এবং বিগত দিনে যেভাবে মানুষের পাশে ছিলাম তার চেয়ে আরোও বেশি আপনাদের পাশে থাকার সুযোগ করে দেওয়ার অনুরোধ করেন শাহিন আহমদ।

সভায় আমন্ত্রীত অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা মুক্তিযুদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার, বীর মুক্তিযোদ্ধা মির্জা জামাল পাশা, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ আপ্তাব উদ্দিনজ, বীর মুক্তিযোদ্ধা আমির আলী, বীর মুক্তিযোদ্ধা মতছির আলী, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ দপ্তর সম্পাদক আব্দুল মালিক মামুন, সাংবাদিক ওলিউর রহমান, রাজনৈতিক ব্যক্তিত্ব মুসাহিদ আলী, আওয়ামীলীগ নেতা আব্দুল মুতলিব, সদর যুব নেতা কামাল আহমদ, সদর উপজেলা তাতী লীগের সভাপতি আব্দুস সালাম, জালালাবাদ থানা যুব নেতা আলা উদ্দিন আলাই, রাজনৈতিক ব্যক্তিত্ব আব্দুল খালিক, শামীম আহমদ, নুর মিয়া, হেলাল মিয়া, স্বেচ্ছাসেবক লীগ নেতা সেলিম আহমদ, মরম আলী, আলা উদ্দিন, মুদুর রহমান, আব্দুর মান্নান, শরিফ উদ্দিন, জালাল আহমদ, আব্দুল কাদির, জেলা ছাত্র নেতা আলী আব্বাস প্রমুখ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *