Main Menu

সিলেটে আব্দুল মুছব্বির-কুলছুমা এডুকেশন ট্রাস্টের ত্রাণ সামগ্রী বিতরণ

সিলেট শহরতলির টুকেরবাজারে নবগঠিত আব্দুল মুছব্বির-কুলছুমা এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে কোভিড-১৯ এর প্রাদুর্ভাবে জর্জরিত অসহায়-দুঃস্থদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (১৭ জুলাই) সকালে ৬নং টুকেরবাজার ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

ট্রাস্টের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো. ইব্রাহীম আলীর সভাপতিত্বে ও হাটখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনুর রহমান ও স্বপ্নছোঁয়া সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক গাউছুল আলম শিপুর যৌথ উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ৬নং টুকের বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শহিদ আহমদ।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সিলেট কর আইনজীবি সমিতির সভাপতি অধ্যাপক শফিকুর রহমান। স্বাগত বক্তব্য রাখেন হাজী আব্দুস সাত্তার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুক আহমদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- টুকেরবাজার নয়গ্রাম পঞ্চায়েত কমিটির আহবায়ক আবু ঈছা, বিশিষ্ট রাজনীতি্বীদ এ.কে.এম তারেক কালাম, বিশিষ্ট রাজনীতিবীদ ও আমেরিকা প্রবাসী ফারুক আহমদ, অ্যাডভোকেট ফারুক আহমদ, ইউপি সদস্য এনামুল হোসেন, ইউপি সদস্য গিয়াস উদ্দীন, ইউপি সদস্য আব্দুল মালেক, হাজী আব্দুস সাত্তার উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আব্দুস শুকুর, জামেয়া পাঠানটুলা মাদ্রাসার সিনিয়র শিক্ষক আব্দুল হান্নান, যুবনেতা জয়নাল আবেদীন, কাজী হাফিজ জুনায়েদ আহমদ, রশিদিয়া দাখিল মাদ্রসার সহকারী সুপার ওসমান গণী, ব্যাংক কর্মকর্তা রাসেল আহমদ, হোসেন আহমদ প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন- মরহুম হাজী আব্দুস সাত্তার ছিলেন বৃহত্তর সিলেটের একজন দানশীল ব্যক্তিত্ব। তিনি দেশে-বিদেশে বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, স্কুল, ঈদগাহ প্রতিষ্ঠা করেছেন। তাঁর দেখানো পথ ধরে তাঁরই দৌহিত্র ইব্রাহিম আলী নিজের পিতা-মাতার নামে ট্রাস্ট গঠন করে এলাকার শিক্ষা ও সামাজিক ক্ষেত্রে অবদানের যে মহৎ উদ্যোগ নিয়েছেন, তা সত্যি প্রশংসনীয়।
বক্তারা ট্রাস্টের যে কোন উদ্যোগে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দিয়ে ট্রাস্টের চেয়ারম্যান ইব্রাহীম আলী, ভাইস চেয়ারম্যান মো. জাকারিয়া ও তাদের দু’বোনের দীর্ঘায়ু ও সফলতা কামনা করেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *