Main Menu

মাদক সংশ্লিষ্টতায় স্বামীসহ কমেডিয়ান ভারতী সিং গ্রেফতার

ভারতের জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিংকে মাদক সংশ্লিষ্টতায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করা হয়েছে। দীর্ঘ জিজ্ঞাসাবাদ শেষে রবিবার (২২ নভেম্বর) সকালে কমেডিয়ান ভারতী সিংয়ের স্বামী হর্ষ লিম্বাচিয়াকেও গ্রেফতার করেছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

এর আগে, শনিবার ভারতীর স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য নিজেদের হেফাজতে নেয় এনসিবি। টানা ১৫ ঘণ্টা জেরার পর সেদিন সকালে তিনি গ্রেফতার হন। এর আগে শনিবার রাতেই মাদক থাকার দায়ে গ্রেফতার হন ভারতী। এক প্রতিবেদনে এখবর জানিয়েছে ভারতীয় সংবাদসংস্থা আনন্দবাজার।

সদ্যপ্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে নেমে বলিউড তারকাদের অতিমাত্রায় মাদক সংশ্লিষ্টতার বিষয়টি এনসিবি’র সামনে আসে। তার পরই বিভিন্ন তারকার বাড়িতে তল্লাশি চালাতে শুরু করে এনসিবি।

এনসিবি সূত্রে খবর, এক মাদক বিক্রেতাকে জিজ্ঞাসাবাদের সময়ই ভারতী ও তার স্বামী হর্ষের নাম উঠে আসে। তাদের বাড়িতে তল্লাশি চালিয়ে সাড়ে ৮৬ গ্রাম গাঁজা পাওয়া যায়। জিজ্ঞাসাবাদে ভারতী ও তার স্বামী হর্ষ দু’জনেই গাঁজা সেবনের কথা স্বীকার করেছেন বলে দাবি এনসিবি’র।

এর আগে, দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর ও রকুলপ্রীত সিংকেও মাদক সেবনের অভিযোগে দীর্ঘসময় ধরে জেরা করেছে এনসিবি।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *