Main Menu

করিম উল্লাহ মার্কেট বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

সিলেটের নগরীর বন্দরবাজারস্থ করিম উল্লাহ মার্কেট এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ব্যবসায়ী ও কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে। ১ জানুয়ারী বুধবার ৬টি ইভেন্টের খেলা মার্কেটের ৬ষ্ঠ তালায় ফিটনেস ফ্যাক্টরীর মিনি ইনডের স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। বিভিন্ন ইভেন্টে বিজয়ীরা হচ্ছেন
ফুটবলে চ্যাম্পিয়ন দল হচ্ছে হটফুড ও ফিটনেস ফ্যাক্টরী, রানার আপ- সিটি সুজ। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ সিটি সুজের রাজু, ম্যান অব দ্যা টুর্নামেন্ট হটফুড ও ফিটনেস ফ্যাক্টরীর আশরাফুল আলম।
ক্রিকেট খেলায় চ্যাম্পিয়ন দল হচ্ছে মোবাইল মার্ট, রানার আপ- ও টু মোবাইল। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ ও টু মোবাইলের আব্দুল্লাহ, ম্যান অব দ্যা টুর্নামেন্ট মোবাইল মার্ট এর আজমল।
ব্যাডমিন্ট (একক) চ্যাম্পিয়ন ইসলাম টেলিকম এর পারভেজ আহমদ, রানা আপ- ফিটনেস ফ্যাক্টরী ও রাহাত টেলিমক এর নাজিম আহমদ চৌধুরী।
ব্যাডমিন্ট (দ্বৈত) চ্যাম্পিয়ন ইসলাম টেলিকম ও ফিটনেস ফ্যাক্টরীর পারভেজ ও আশরাফ, রানা আপ- একুশে ও ফিটনেস ফ্যাক্টরীর বোরহান খান ও ফয়সল আহমদ।
দাবা খেলায় চ্যাম্পিয়ন ইউ.কে ল্যাপট বাজারের আহমদ মাসুদ হায়দার জালালাবাদী, রানা আপ- গ্লোবাল কম্পিউটারের সুমন আহমদ।
লুডু (একক) খেলায় চ্যাম্পিয়ন নিউ মোবাইল সলিউশনের শাকিল আহমদ, রানার আপ- মুক্তা মোবাইল শপের রুবেল আহমদ।
লুডু (দ্বৈত) খেলায় চ্যাম্পিয়ন- গ্রামীণ টেলিহোম এর মুরাদুজ্জামান চৌধুরী ও আবেদ আহমদ, রানার আপ- নাজমুল টেলিকম এর দিলদার হোসেন ও আজিজ আহমদ।
ক্যারাম (একক) খেলায় চ্যাম্পিয়ন- রাফি মোবাইলের মোঃ ছালেক, রানার আপ- আল আরাফা টেলিকমের ফয়েজ।
ক্যারাম (দ্বৈত) খেলায় চ্যাম্পিয়ন- আইন কম্পিউটারের রুবেল আহমদ ও জয়, রানার আপ- সের পয়েন্ট সিটি’র ইয়াছিন ও শাহাদ।
ফাইনাল খেলায় উপস্থিত ছিলেন করিম উল্লাহ মার্কেট এর সত্ত্বাধিকারী ছানা উল্লাহ ফাহিম, ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আব্দুল অদুদ পাভেল, সিনিয়র সহ সভাপতি মারুফ আহমদ চৌধুরী, সহ সভাপতি জাকারিয়া আহমদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোশারফ হোসেন চৌধুরী মিশু, কার্যনির্বাহী সদস্য মোঃ জামাল মিয়া, ক্রীড়া উদযাপন কমিটির আহবায়ক ও কমিটির ক্রীড়া সম্পাদক মোঃ তালহা খাঁন, সদস্য সচিব ও ২য় যুগ্ম সাধারণ সম্পাদক এহসান আহমদ জাহেদ, সদস্য যথাক্রমে কমিটির সদস্য ও সাংগঠনিক সম্পাদক মোঃ আফজল হোসেন, মোঃ মকসুদুর রহমান চৌধুরী, সমাজ কল্যাণ সম্পাদক আহমদ মাসুদ হায়দার জালালাবাদী, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক জায়েদ আহমদ, দপ্তর সম্পাদক মোঃ আব্দুল বাছিত, প্রচার সম্পাদক মোঃ মুরাদুজ্জামান চৌধুরী প্রমুখ। এছাড়াও সমিতির সদস্য ও ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।
সার্বিক সহযোগিতায় ছিলেন করিম উল্লাহ গ্রুপ, অপ্প মোবাইল কোম্পানী, ছাদিক বস্ত্র বিতান, ইউনিক কম্পিউটার, শাকিল টেলিকম, রুবেল টেলিকম, ব্যাটারী হাউজ, এস.এ ট্রেডার্স, সিটি সুজ, ড্রীম ওয়ার্ল্ড, আর.কে ফ্রেন্ডস, অ্যাকটিভ টেলিকম, স্টাইলিং হেয়ার কিং, আজাদ বস্ত্র বিতান, মাহিদা সুজ, ফরিদ বস্ত্র বিতান, মামুন ট্রেডিং, নূর মোবাইল, ফাস্ট চয়েস টেলিকম, কম্পিউটেক, ইউ.কে ল্যাপটপ বাজার, গোল্ডেন ট্রেড ইন্টারন্যাশনাল, আইকন কম্পিউটার ইন্সটিটিউট, আর.কে রয়েল, হাই-ফাই কম্পিউটার, জিরো, ওয়েস্টার্ন মোবাইল গ্যালারী, হোসেন টেলিকম, রফিক টেইলার্স, এপটেক কম্পিউটার, ই.এস.পি.এন, তুষার টেলিকম, আল-মোবারক টেলিকম, একুশ বিজনেস গ্রুপ, আনন্দ ট্যুরিজম, একুশ ড্রিংকিং ওয়াটার ও হটফুড।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *