Main Menu

এমসি কলেজ ছাত্রাবাসে ধর্ষণের ঘটনা: আদালতে ধর্ষিতার বর্ণণা

ঐতিহ্যবাহী সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে ধর্ষণের ঘটনায় আদালতে ধর্ষণের শিকার হওয়া মহিলা। আজ রোববার (২৭ সেপ্টেম্বর) দুপুরে সিলেট মহানগর হাকিম ৩য় আদালতের বিচারক শারমিন খানম নিলার কাছে তিনি সে রাতের ঘটনার বর্ণণা দেন।

সিলেট মহানগর পুলিশের সহকারি কমিশনার (প্রসিকিউশন) এতথ্য নিশ্চিত করে বলেন, দুপুরে পুলিশ ওই মহিলাকে ওসমানী হাসপাতাল থেকে আদালতে নিয়ে আসে। দুপুর দেড়টার দিকে তিনি আদালতে ওই রাতের ঘটনার ব্যাপারে বিস্তারিত বর্ণণা দেন। আদালত তার জবানববন্দি লিপিবদ্ধ করেন।

উল্লেখ্য, শুক্রবার সন্ধ্যায় এমসি কলেজে বেড়াতে গিয়েছিলেন সিলেটের দক্ষিণ সুরমার এক দম্পত্তি। ছাত্রলীগের ৫/৬ জন নেতাকর্মীকে তাদের ধরে ছাত্রাবাসে নিয়ে আসে। সেখানে দুজনকেই মারধর করে তারা। পরে স্বামীকে বেঁধে রেখে তার সামনেই স্ত্রীকে গণধর্ষণ করা হয়। ধর্ষণের শিকার মহিলা বর্তমানে ওসমানী হাসপাতালের ওসিসি সেন্টারে ভর্তি আছেন।

এঘটনায় শনিবার ছাত্রলীগের ৬ নেতাকর্মীর নাম উল্লেখ করে ৯জনের বিরুদ্ধে মামলা করেন ধর্ষিতার স্বামী। পুলিশ রোববার সকালে সুনামগঞ্জ থেকে ধর্ষণের প্রধান আসামী সাইফুর রহমান ও হবিগঞ্জ থেকে অর্জুন লস্কর নামে দুই আসামীকে গ্রেপ্তার করেছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *