Main Menu

আলীনগর পালপুর দাখিল মাদ্রাসা কমিটির উপর মিথ্যা মামলার প্রতিবাদে সভা

সিলেট সদরের জালালাবাদ ইউনিয়নের আলীনগর পালপুর দাখিল মাদ্রাসার সভাপতি, পরিচালনা কমিটি ও ছাত্রবৃন্দের উপর মিথ্যা মামলার প্রতিবাদে মঙ্গলবার (৫ ডিসেম্বর) বিকেল ২ টায় মাদ্রাসা মাঠে এক সভা অনুষ্ঠিত হয়েছে।
ওয়ার্ডের সাবেক মেম্বর ছালিম উল্লার সভাপতিত্বে মামলা সংক্রান্ত বিষয়টি তুলে ধরে বক্তব্য রাখেন মাদ্রাসা ম্যানেজিং কমিটির সভাপতি মো. আব্দুর রুপ। তিনি বলেন, আলীনগর পালপুর দাখিল মাদ্রাসার এমপিও ভুক্ত না হওয়ায় এলাকার লোকজনের সহায়তায় চলছে। মাদ্রাসার জায়গার পাশে জলাশয় থাকায় গ্রামবাসীর সিদ্ধান্তে সেখান থেকে প্রতিবছর কিছু মাছ বিক্রি করে যে আয় হয়, সে টাকা দিয়ে শিক্ষিকদের বেতন বা অন্যান্য উন্নয়ন কাজ চলে। কিন্তু এবার আব্দুল কাইয়ূম নামের একজন সে সিদ্ধান্ত প্রথমে মেনে নিলেও পরবর্তীতে থানায় মামলা করেন।  তিনি মাদ্রাসার সভাপতি আব্দুর রুপ, কমিটির সদস্য ও মাদ্রাসার দাখিল পরিক্ষার্থী কয়েক জন ছাত্রের বিরুদ্ধে কৃষি জমি নষ্টের অভিযোগ এনে জালালাবাদ থানায় মামলা দিয়েছেন। এই মামলা একটি মিথ্যা মামলা। উক্ত মামলাটি প্রত্যাহারের দাবীতে ও নিরিহ লোজনকে হয়রানির প্রতিবাদে সভা করেন গ্রামবাসী।
সভায় বক্তব্য রাখেন মাদ্রাসা ম্যানেজিং কমিটির সদস্যদের মধ্যে আলা উদ্দিন, ছখর উদ্দিন, করম আলী, সমর আলী, সিরাজুল ইসলাম, কামাল উদ্দিন, ইসলাম উদ্দিন, শিক্ষকদের মধ্যে মাওলানা মঈন উদ্দিন, মঞ্জুর আহমদ, হাফিজ রইছ উদ্দিন, বরুল আমিন, শফিকুন নুর, আব্দুর রব, জাকারিয়া আল মামুন, সুমী বেগম, তানিয়া বেগম, যুবকদের মধ্যে ফরিদ আহমদ,  তাজুল ইসলাম, ছাত্রদের মধ্যে জুবায়ের আহমদ প্রমুখ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *