Main Menu

কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়ে সদর উপজেলা আওয়ামী লীগের আনন্দ মিছিল

সিলেট সদর উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করায় কেন্দ্রীয় নির্বাহী সংসদ ও সিলেট জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে সিলেট সদর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
শনিবার বিকাল সাড়ে ৩টায় শহরতলির তেমুখি পয়েন্ট থেকে ব্যানার-ফেস্টুনে সুসজ্জিত মিছিলটি টুকের বাজারে গিয়ে শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন নবগঠিত কমিটির সভাপতি, কান্দিগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন ও সাধারণ সম্পাদক, মোগল ইউনিয়নের চেয়ারম্যান মোঃ হিরণ মিয়া।
সভাপতির বক্তব্যে মোঃ নিজাম উদ্দিন বিভিন্ন ইউনিয়ন কমিটি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়ে বলেন- সদর উপজেলার তৃণমূলের নেতাকর্মীদের মনোভাব বুঝে আওয়ামী লীগ সভানেত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ কেন্দ্রীয় নির্বাহী পরিষদ ও সিলেট জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সদর উপজেলার কমিটি ঘোষণা করেছেন। এজন্য তিনি কেন্দ্রীয় নেতৃবৃন্দ, সিলেট জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দকে অভিনন্দন জানান।
তিনি আরও বলেন, নেতৃবৃন্দ যে আশা-ভরসা নিয়ে আমাদের সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব দিয়েছেন, আমরা সেই আস্থার প্রতিদান দিয়ে সিলেট জেলা এবং দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে শিঘ্রই পূর্ণাঙ্গ কমিটি উপহার দেব। তৃণমূলকে আরও শক্তিশালি করতে শিঘ্রই ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি গঠন করা হবে বলেও তিনি জানান।
সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সাধারণ সম্পাদকের বক্তব্যে হিরণ মিয়া বলেন- দীর্ঘদিন ধরে সদর উপজেলার কমিটি গঠন করা যায়নি। আমরা সকলের সম্মিলিত প্রচেষ্টায় শিঘ্রই সদর উপজেলার পূর্ণাঙ্গ কমিটি গঠন করে শেখ হাসিনার হাতকে শক্তিশালি করা হবে।
এসময় উপস্থিত ছিলেন- জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শামসুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মাছুম আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক খান, সাংগঠনিক সম্পাদক আপ্তাব উদ্দিন, দপ্তর সম্পাদক ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম, শিক্ষা বিষয়ক সম্পাদক মাস্টার আব্দুস শুকুর, জেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি জুনায়েদ খোরাসানী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাহজাহান আহমদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এইচএমএ মালিক ইমন, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মিল্লাত আহমদ চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক মুহিবুর রহমান বেলাল, সহ দপ্তর সম্পাদক আব্দুল মালিক মামুন, সহ সাংস্কৃতিক সম্পাদক নান্টু চন্দ্র চন্দ, সাবেক চেয়ারম্যান শামসুল ইসলাম টুনু, জালালাবাদ ইউনিয়নের চেয়ারম্যান ওবায়দুল্লাহ ইসহাক, বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট মহানগরের সভাপতি নজির আহমদ আজাদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য নুরুল ইসলাম (ইসলাম আলী মেম্বার), মনির আলী মেম্বার, ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- হাটখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আলহাজ¦ মোসাহিদ আলী, খাদিমনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তারা মিয়া, মোগলগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হামিদ চুনু মিয়া, কান্দিগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজম আলী, টুকের বাজার ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আফসা মিয়া, কান্দিগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোজাহিদ আলী, হাটখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান, খাদিমগরের সাধারণ সম্পাদক আব্দুল মালেক, মোগলগাঁওয়ের সাধারণ সম্পাদক আশিক মিয়া, টুকেরবাজারের সাধারণ সম্পাদক আব্দুল মুকিত, খাদিমপাড়ার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মঞ্জুর আহমদ মঞ্জুসহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক, সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগ, তাঁতী লীগ, মৎস্যজীবী লীগ ও ছাত্রলীগের সর্বস্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *