Main Menu

উচ্চ শিক্ষার জন্য বিদেশে যেতে ইচ্ছোক শিক্ষার্থীদের দিনব্যাপী পরামর্শের আয়োজন করে Education Care Bangladesh

ডেক্স নিউজঃ উচ্চ শিক্ষার জন্য আগামী সেশনে- যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র, কানাডা সহ ইউরোপের বিভিন্ন দেশে পড়াশোনা করতে ইচ্ছুক সকল শিক্ষার্থীদের নিয়ে আগামী শনিবার (২৯ শে অক্টোবর ২০২২ ইং) সিলেটের পূর্ব জিন্দাবাজারে Hotel Grand Palace এ মাল্টি ডেস্টিনেশন এডুকেশনাল এক্সপো করতে যাচ্ছে সিলেটের জনপ্রিয় প্রতিষ্ঠান Education Care Bangladesh |

আগামী ২৯ শে অক্টোবর (শনিবার) এডুকেশন এক্সপোতে UK, CANADA, AUSTRALIA, USA and EUROPE এ পড়াশোনা করার জন্য আবেদন করতে ইচ্ছুক শিক্ষার্থীদের জন্য থাকছেঃ সেইসব দেশের বিশ্ববিদ্যালয়ে ভর্তির যোগ্যতা সম্পর্কে ধারণা, বিশ্ববিদ্যালয়ে ভর্তির আর্থিক স্বচ্ছলতা সম্পর্কে ধারণা, বিশ্ববিদ্যালয়ে আবেদন করতে ইংরেজী যোগ্যতা সম্পর্কে ধারণা, যেমন- IELTS, Duolingo, OIETC, TOEFL ইত্যাদি। ইউরোপের যেকোন বিশ্ববিদ্যালয়ে ভর্তি হলে আপনার সাথে আপনার পরিবার নেয়ার সুযোগ আছে কি না এই সম্পর্কে ধারণা। কোন বিশ্ববিদ্যালয়ে ভর্তি প্রক্রিয়াকরণের সময় কতদিন লাগবে, সেই সম্পর্কে ধারণা। এই দেশ গুলো থেকে কোনটি হতে পারে আপনার জন্য স্বপ্নের দেশ যেখানে আপনি আপনার পড়াশোনা শেষ করে ভবিষ্যৎ গড়তে পারেন সেই সেই সম্পর্কে ধারণা সহ ভিসা আবেদন সম্পর্কে বিশদ আলোচনা।

এছাড়াও এক্সপো তে যারা উপস্থিত থাকবেন তাদের মধ্যে যাদের একাডেমিক ও ইংরেজী দক্ষতা পরীক্ষার ফলাফল ভালো তাদের জন্য রয়েছে বিশেষ অফার। কানাডার ১০০টিরও বেশী বিশ্ববিদ্যালয় ও কলেজ এ আবেদনের খরচ ছারাই আবেদন করার সুবর্ণ সুযোগ। এই সুযোগ টি শুধু মাত্র ২৯শে অক্টোবর ২০২২ ইংরেজি তারিখের এক্সপো এর জন্য প্রযোয্য।

এক্সপো তে উপস্থিত থাকবেন বিভিন্ন দেশের বিশ্ববিদ্যালয় গুলোর দক্ষ কাউন্সিলর এন্ড এডমিন অফিসার।

Education Care Bangladesh এর মাধ্যমে বিগত ১২বছর ধরে বাংলাদেশ এর বিভিন্ন অঞ্চল থেকে এখন পর্যন্ত বহু শিক্ষার্থী ইতিমধ্যে তাদের স্বপ্নের দেশে পড়াশোনা শেষ করে সাজিয়ে নিয়েছে তাদের সুন্দর জীবন। তার ই ধারাবাহিকতায় পরবর্তীতেও যেন শিক্ষার্থীরা তাদের স্বপ্নের দেশে গিয়ে পড়াশোনা করার সঠিক নির্দেশনা নিয়ে তাদের ভবিষ্যৎ কে সুন্দর ভাবে সাজিয়ে তুলতে পারে সে জন্যেই এক্সপো টি আয়োজন করা হচ্ছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *