Main Menu

জগন্নাথপুর উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী আব্বাস চৌধুরী লিটনের ঘোড়া মার্কার সমর্থনে শান্তিগঞ্জ বাজারে পথসভা

আগামী ২ নভেম্বর জগন্নাথপুর উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সেই নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী যুক্তরাজ্য প্রবাসী আব্বাস চৌধুরী লিটনের ঘোড়া মার্কার সমর্থনে উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভা অব্যাহত রয়েছে।

বুধবার (২৬ অক্টোবর) দিন ব্যাপী বিভিন্ন ইউনিয়নের গ্রামে ও বাজারে ঘোড়া মার্কায় ভোট ও সকলের দোয়া চান চেয়ারম্যান পদপ্রার্থী যুক্তরাজ্য প্রবাসী আব্বাস চৌধুরী লিটন।

এসময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট মুরব্বি ইলিয়াস মিয়া, সাইদুর রহমান, যুক্তরাজ্য প্রবাসী মিন্টু চৌধুরী, ইসকন্দর মিয়া, ময়নু মিয়া, অনুর মিয়া, সায়েম আহমদ, আবুল কাশেম, জাহাঙ্গীর আহমদ, আব্দুস সামাদ, মুকিত মিয়া, মুহিত চৌধুরী, আব্দুল মজিদ, আলী হোসেন, রায়হান আহমদ, এপুল মিয়া, সেবুল চৌধুরী, তাল্লাশ মিয়া, পারভেজ চৌধুরী, তুহেল চৌধুরী, ফজলু মিয়া, মফিজ মিয়া প্রমূখ।

পথসভা ও গণসংযোগকালে চেয়ারম্যান পদপ্রার্থী যুক্তরাজ্য প্রবাসী আব্বাস চৌধুরী লিটন বলেন, অতিথে আমার দাদা, নানা, মামা ও চাচারা এলাকার ও বৃহত্তর জগন্নাথপুর উপজেলাবাসীর কল্যাণে কাজ করে গেছেন। আমার পরিবারের লোকজন বংশ পরম্পরায় মানুষের ভালোবাসা পেয়েছেন এবং মানুষের খেদমত করেছেন। আমিও সেই ধারাবাহিকতা অব্যাহত রাখতে চাই। আমার জীবন আপনাদের খেদমতে উৎসর্গ করেছি। আমার মামা জগন্নাথপুর উপজেলা পরিষদের প্রথম চেয়ারম্যান আবু খালেদ চৌধুরী। তিনি আপনাদের যেভাবে খেদমত করেছেন আমিও সেই ধারাবাহিকতা বজায় রাখবো। আমি নির্বাচিত হলে জগন্নাথপুর উপজেলাকে একটি মডেল উপজেলায় পরিনত করবো ইনশাআল্লাল। আপনারা আগামী ২ নভেম্বর আমার ঘোড়া মার্কায় ভোট জয়যুক্ত করার অনুরোধ করছি।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *