Main Menu

মোগলাগাঁও ইউনিয়নের মাধপুর টুকেরগাঁও জামে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন

সিলেট সদর উপজেলার ৭নং মোগলাগাঁও ইউনিয়নের ১নং ওয়ার্ডের মাধবপুর টুকেরগাঁও জামে মসজিদটি সুরমা নদীর ভাঙ্গনে বিনিল হয়ে যাওয়ায় নতুন করে আরেকটি মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

শুক্রবার (৭ অক্টোবর) বাদ আছর মসজিদ কমিটির সভাপতি মোঃ কবির মিয়ার সভাপতিত্বে ও সদর উপজেলা আওয়ামী লীগ নেতা আব্দুল বাসিত এর পরিচালনায় মসজিদের গুরুত্ব সম্পর্কে আলোচনার পর ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্ধোধন করেন আল্লামা ফুলতলী (রহ.) এর ছাহেব জাদা মাওলানা মুফতী গিয়াস উদ্দিন ফুলতলী ও সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব আশফাক আহমদ।

আমন্ত্রীতো অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কান্দিগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক, প্রভাষক সেলিম আহমদ, বিশিষ্ট সালিশ ব্যাক্তিত্ব রফিকুল ইসলাম, ছাতক কালারুকা মাদ্রাসার সুপার মাওলানা মাহবুবুর রহমান তাজুল, মোঃ মখলিছ আলী, সাবেক মেম্বার রফিকুল ইসলাম মামুন, মাওলানা আব্দুল মোমেন, ফেরদৌস আলী, আম্বরখানা ব্যবসায়ী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক জুনেদ আহমদ।

গ্রামবাসীর পক্ষে বক্তব্য রাখেন মাষ্টার মিজানুর রহমান ময়না।

উপস্থিত ছিলেন, মসজিদ কমিটির সাধারণ সম্পাদক আব্দুল লতিফ, কোষাধ্য জয়নাল আবেদীন, আব্দুল খালিক, নুরু মিয়া, ফারুক মিয়া, গেদাব আলী প্রমূখ।

উল্লেখ্য. মসজিদের কাজ শুরু করতে গ্রামের ও বিভিন্ন জায়গার দানশীল ব্যক্তিরা আসবাবপত্র ও নগদ অর্থ দিয়ে সহযোগীতা করেছেন এবং মসজিদের কাজ সম্পন্ন করতে আরোও অনেক অর্থের প্রয়োজন এতে যদি কোন হৃদয়ান ব্যাক্তিরা মসজিদে আল্লাহর ওয়াস্তে দান করতে চান তাহলে ০১৭১১৯২১৮২১ অথবা ০১৭১৫৯৫০০৮৯ মোবাইল নম্বরে যোগাযোগ করে সহযোগীতা করতে পারেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *