Main Menu

সিলেট সদরের বাদাঘাট মডেল স্কুল এন্ড কলেজে স্কুল নিরাপত্তা পরিকল্পনা বিষয়ক অ্যাডভোকেসি সভা

সিলেট সদর উপজেলার বাদাঘাট মডেল স্কুল এন্ড কলেজে বিভিন্ন সরকারি বিভাগের কর্মকর্তা, জনপ্রতিনিধি,গন্যমান্য ব্যক্তি ও সাংবাদিক প্রতিনিধিদের অংশগ্রহণে স্কুল নিরাপত্তা পরিকল্পনা বিষয়ক অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয় ।

উক্ত সভায় এফআইভিডিবি- উইমেন লিড ক্লাইমেট রেজিলিয়েন্স প্রোগ্রাম এর প্রকল্প সমন্বয়কারি ছাদিকুর রহমান সঞ্চালনায় সভাপতিত্ব করেন বাদাঘাট মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আহমদ আলী।

কর্মশালায় প্রধানঅতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট সদর উপজেলার নির্বাহী অফিসার নাছরিন আক্তার ।

উইমেন লিড ক্লাইমেট রেজিলিয়েন্স প্রোগ্রামের স্কুল কার্যক্রমের সার্বিক দিক উপস্থাপন করেন এফআইভিডিবি- উইমেন লিড ক্লাইমেট রেজিলিয়েন্স প্রোগ্রামএর জেলা সমন্বয়কারি গোলাম মোস্তফা।

উক্ত কর্মশালায় স্কুলের ঝুঁকি মূল্যায়ন এবং নিরাপত্তা পরিকল্পনার ফলাফল উপজেলা পর্যায়ের উপস্থিত বিভিন্ন বিভাগের সাথে শেয়ার করা হয়। অ্যাডভোকেসি ওয়ার্কশপ এ বাদাঘাট মডেল স্কুল এন্ড কলেজ ও মইয়ার আইডিয়েল উচ্চ বিদ্যালয় উন্নয়ন কৃত স্কুল নিরাপত্তা পরিকল্পনা (এসএসপি) শেয়ার করার মাধ্যমে বাস্তবায়নের সুযোগ তৈরী করবে এবং স্কুল গুলিকে নিরাপদ করতে প্রয়োজনীয় উদ্যোগ নেবে।

উক্ত কর্মশালায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট সদর উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার অভিজিত কুমার পাল, উপজেলা নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, তরুন সমাজসেবী আজিজুর রহমান আজিজ, উপজেলা সমাজসেবা ও পরিবার পরিকল্পনা এবং স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের প্রতিনিধি, সাংবাদিক প্রতিনিধি ও এস এম সির সদস্য এবং দু’টি স্কুল দুর্যোগ ব্যবস্থাপনা কমিটি সদস্য, ছাত্র পরিষদের সদস্য, পাথপাইন্ডার ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর রেজিলিযেন্স অফিসার মো: সুহেল রানা ও এফআইভিডিবি- উইমেন লিড ক্লাইমেট রেজিলিয়েন্স প্রোগ্রাম এর ইউনিয়ন মবিলাইজার শাহিদা আক্তার।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *