Main Menu

আবিরের নায়িকা সিঁথি!

ভারত হয়ে পাকিস্তান সংগীত সদস্যদের সঙ্গে দারুণ কানেকশন বাংলাদেশের গায়িকা সিঁথি সাহার। যার রেশ তার গান আর টিভি সঞ্চালনায় পাওয়া যাচ্ছে নিয়মিত। গেয়েছেন তেলুগু ব্লকবাস্টার ‘পুষ্পা’র বাংলা ভার্সনেও!

এবার সেসব অতিক্রম করার পথে সিঁথি সাহা। কলকাতা থেকে খবর পাঠালেন, তিনি এখন ব্যস্ত সময় পার করছেন টলিউডের অন্যতম হিট নায়ক আবির চ্যাটার্জির সঙ্গে একটি প্রজেক্ট রিলিজ প্ল্যানিংয়ে! যেখানে সিঁথিকে পাওয়া যাবে আবিরের নায়িকারূপে।

পার্থক্য এটুকুই, এটি কোনও সিনেমা নয়। যদিও শুটিং আয়োজনে হার মানাবে সিনেমাকেও। দাবি সাহাকন্যার।

কলকাতা থেকে সিঁথি সাহা বাংলা ট্রিবিউনকে জানান, এটি একটি বিশেষ গান। অডিও শেষে এরমধ্যে শুটিং শেষ হয়েছে ভিডিওর। চলছে সাইনিং, সম্পাদনা ও রিলিজ প্ল্যানিং। যার মাধ্যমে এই পূজোয় দুই বাংলা দেখতে পাবে আবির-সিঁথির রসায়ন।

‘বলো দুর্গা মা’ নামের বিশেষ এই গানটিতে সিঁথি ছাড়াও কণ্ঠ দিয়েছেন উপমহাদেশের নন্দিত শিল্পী ঊষা উত্থুপ ও ঈশান। রাজীব দত্তের কথায় গানটির সুর করেছেন তুবাই রায়। পথিকৃৎ বসুর নির্মাণে এই গানচিত্রে অভিনয় করেছেন আবির-সিঁথি জুটির সঙ্গে ঊষা উত্থুপও।

একদিকে ঊষা অন্যদিকে আবির। কাজটি করার অভিজ্ঞতা আর অনুভূতি জানাতে গিয়ে ঢাকার মেয়ে সিঁথি বলেন, ‘পুরোটাজুড়ে নার্ভাস ছিলাম। দিদির (ঊষা) সঙ্গে গাওয়া, ভিডিওতে তার পাশে দাঁড়ানো। অন্যদিকে অভিনেতা আবিরদার অদ্ভুত ফ্যান আমি। তার মতো তুখোড় অ্যাকটরের পাশে দাঁড়িয়ে অভিনয়ের চেষ্টা করা, সত্যিই লজ্জার।’

জানান, আবিরের সঙ্গে তার প্রথম দৃশ্যতেই কাবু হয়ে গিয়েছিলেন লজ্জায়। বললেন, ‘দৃশ্যটি ছিলো আবিরদা আমার হাত ধরে টান দেবেন! দিলেনও। অথচ আমি শক্ত হয়ে আছি! বুঝতে পেরে আবিরদা আমাকে ইজি করলেন। বোঝালেন, এটা অভিনয়- সত্যি নয়।’

গানটির ভিডিওর জন্য নাচের প্র্যাকটিসও করতে হয়েছে সিঁথি সাহাকে। তারচেয়ে বড় অবাক হলেন, শুটিং আয়োজন দেখে। তার দাবি, যেমন আয়োজন দুই বাংলার অনেক সিনেমার জন্যেও হয় না। এরজন্য সিঁথি থ্যাংকফুল টলিউডের তরুণ নির্মাতা পথিকৃতের প্রতি। শুটিংয়ে দুটো শাড়ি আর একগাদা গয়না দিয়ে সহযোগিতা করার জন্য সিঁথির শির-নত ঊষা উত্থুপ বরাবর।

বললেন, ‘শুটিংয়ে তিনবার কস্টিউম বদলাতে হলো আমার। এরমধ্যে দু’বার শাড়ি। দুটোই ঊষাদির ছিলো। এমনকি গয়নাগুলোও তার। এটা হিউজ ব্লেসিংস ফর মি। এখন অপেক্ষা শুধু গানটির।’

গানটি প্রযোজনা ও পরিবেশনায় ভারতের নামকরা প্রতিষ্ঠান সারেগামা।
শুটিংয়ের ফাঁকে ঊষা ও সিঁথি






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *