Main Menu

মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে জেলা ও মহানগর ছাত্রদলের বিক্ষোভ মিছিল

কেন্দ্রীয় ছাত্রদল নেতৃবৃন্দের উপর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের উদ্যোগে সোমবার (৮ আগস্ট) বিকাল ৫টায় এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
মিছিলটি বারুতখানা পয়েন্ট থেকে শুরু হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জিন্দাবাজার পয়েন্টে এসে সমাবেশের মাধ্যমে শেষ হয়।
সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ও সিলেট সরকারি কলেজ ছাত্রদলের সাবেক আহবায়ক আনোয়ার হোসেন সুজন এর সভাপতিত্বে ও মহানগর ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক মোমিনুর রহমান মুমিন এর পরিচালনায় মিছিল পরবর্তী সমাবেশে উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক মামুনুর রশীদ মামুন, জেলা ছাত্রদলের সাবেক সদস্য তৈয়ব আলী, মহানগর ছাত্রদলের সাবেক সদস্য সালাউদ্দিন আল মামুন, দেলওয়ার হোসেন, রুহুল আমিন রাজ, আব্দুর রাজ্জাক রুবেল, আব্দুল কাইয়ুম, সাইফুল ইসলাম।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জেলা ছাত্রদল এর সাবেক সদস্য ফয়সল আহমেদ, বুরহান উদ্দিন, সম্রাট মামুন, মহানগর ছাত্রদলের সাবেক সদস্য এম ইউ জাহাঙ্গীর, জেলা ছাত্রদল এর সহ সমবায় বিষয়ক সম্পাদক শাহজাহান আহমদ, জেলা ছাত্রদল নেতা শাহীন আহমেদ, লিটন আহমদ, মুমিনুর রশিদ, হবীবুল্লাহ, তাজ উদ্দীন, পারভেজ আহমদ, মদন মোহন কলেজ ছাত্রদল নেতা তানভীর আহমদ, মহানগর ছাত্রদল নেতা জুয়েল আহমদ, আজিম আহমদ, জাহিদ আহমদ, রেজাউল ইসলাম, কবির উদ্দিন, মারুফ আহমদ, সুজন আহমদ, তোফায়েল আহমদ, এম সি কলেজ ছাত্রদল নেতা রাজিব হাওলাদার, রমিজ উদ্দিন, সুহান আহমদ, নিউটন রায়, আলমঙ্গীর হোসেন, রাজু আহমদ, কামরুল ইসলাম, মুক্তা আহমদ, জাহিদুল ইসলাম অহি আহমদ, রবিন আহমদ, তুহিন আহমদ প্রমুখ।
সভাপতির বক্তব্যে আনোয়ার হোসেন সুজন বলেন, বর্তমান সরকার এখন অনেকটা দিশেহারা। তাই বিএনপি সহ কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবন ও বিপ্লবী সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল এর উপর মামলা দিচ্ছে। যদি মিথ্যা মামলা প্রত্যাহার করা না হয় তবে আগামীতে ছাত্রদল কঠোর আন্দোলনে যাবে।
তিনি বলেন, ছাত্রদল যেখানেই অন্যায় দেখে সেখানেই প্রতিবাদী ভূমিকায় উপনীত হয়। ছাত্রদলের নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে, হয়রানি করে আমাদেরকে কাঙ্খিত লক্ষ্য থেকে দূরে সরানো যাবে না। আমরা যেকোনো মূল্যে নতুন বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা দেশনায়ক তারেক রহমানের স্বপ্নকে বাস্তবায়ন করব। বিজ্ঞপ্তি






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *