Main Menu

সবাইকে স্বাস্থ্য সুরক্ষা মেনে চলার নির্দেশ প্রধানমন্ত্রীর

বৈশ্বিক অতিমারি করোনার আরেকটা ঢেউ এসেছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ জন্য সবাইকে স্বাস্থ্য সুরক্ষা মেনে চলতে নির্দেশ দিয়েছেন তিনি।

বুধবার একাদশ জাতীয় সংসদের অষ্টাদশ অধিবেশনে প্রস্তাবিত ২০২২-২৩ অর্থবছরের প্রস্তাবিত বাজেটের ওপর সাধারণ আলোচনার সমাপণী বক্তব্যে তিনি এ নির্দেশ দেন।

শেখ হাসিনা বলেন, করোনাভাইরাস আমরা সফলভাবে মোকাবিলা করতে পেরেছি। আমরা সবাইকে টিকা দিতে পেরেছি। ডব্লিউএইচওর নির্দেশনা অনুযায়ী আমরা শতভাগ টিকা দিতে পেরেছি। নতুনভাবে দেখা দিয়েছে। সবাইকে বলবো, স্বাস্থ্য সুরক্ষা মেনে চলতে।

এ সময় রাশিয়া-ইউক্রেন যুদ্ধ মড়ার ওপর খাড়ার ঘা আমাদের জন্য বলেও মন্তব্য করেন সংসদ নেতা।

তিনি বলেন, তিনটি গৌরবময় অধ্যায় আমাদের উন্নয়নশীল দেশে উত্তরণের জন্য একটা মাইলফলক। আমরা আমাদের দেশের মানুষের প্রতি কৃতজ্ঞতা জানাই। তারা বার বার ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেছে। দীর্ঘ সময় ক্ষমতায় থাকার ফলে বাংলাদেশের মানুষের জন্য এই গৌরবটা আমরা বয়ে আনতে পেরেছি।

এ সময় বিগত ১৩ বছরের সরকারের বিভিন্ন উন্নয়নমূলক পদক্ষেপ তুলে ধরেন সরকার প্রধান।

বক্তব্যের শুরুতে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সদ্য প্রয়াত নির্মল রঞ্জন গুহর বিদেহী আত্মার শান্তি কামনা করে তিনি বলেন, আমাদের স্বেচ্ছাসেবক লীগের নির্মল গুহ মৃত্যুবরণ করেছেন। এই বন্যার সময় তার নেতৃত্বে ত্রাণ দিচ্ছিল। সে অসুস্থ্য হয়ে যায়। আজকে সে মারা গেল। আমি তার বিদেহী আত্মার শান্তি কামনা করি।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *