Main Menu

সদর উপজেলার মহিলাদের মধ্যে সিলেট জেলা পরিষদের সেলাই মেশিন বিতরণ

সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদেরকে আর্থিক ভাবে সাবলম্বি করতে চান। আর সে লক্ষ্যে নানা কর্মসূচি হাতে নিয়েছেন। বিশেষ করে নারীদের আত্মকর্মসংস্থানের জন্য বিভিন্ন প্রশিক্ষণের ব্যবস্থা মাধ্যমে তাদেরকে প্রশিক্ষিত করে এগিয়ে নিতে জোর দিচ্ছেন।

বুধবার (২০ এপ্রিল) বেলা ২টায় জেলা পরিষদ মিলনায়তনে সদর উপজেলার মহিলাদের মধ্যে সিলেট জেলা পরিষদের ২০২০—২০২১ অর্থ বছরের বাজেট বরাদ্ধ থেকে  জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান আমাতুজ জাহুরা রওশন জেবীন রুবার উদ্যোগে গরীব ও দুস্থ মহিলাদের জীবনমান উন্নয়ন ও আত্মকর্মসংস্থানের লক্ষ্যে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সন্দ্বীপ কুমার সিংহের সভাপতিত্বে ও সাঁটলিপিকার এ. কে. এম কামারুজ্জামান মাসুমের সঞ্চালনায় অনুষ্ঠানে জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান আমাতুজ জাহুরা রওশন জেবীন রুবার স্বাগত বক্তব্যের মধ্যদিয়ে সুচিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক। অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা পরিষদের সাবেক সদস্য সাজনা সুলতানা হক চৌধুরী, ও মোহাম্মদ শাহানুর। এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ জয়নাল আবদীন, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সালমা বাসিত, সাধারণ সম্পাদক কাউন্সিলর এডভোকেট সালমা সুলতানা, যুগ্ম সাধারণ সম্পাদক ও মহিলা সংস্থার চেয়ারম্যান হেলেন আহমেদ, মাধুরী গুন, নাসরিন আক্তার প্রমুখ।

শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা আমির উদ্দিন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *