Main Menu

মারা গেছেন চিত্রনায়িকা সিলভী আজমী

অনেকদিন ধরেই অসুস্থ ছিলেন চিত্রনায়িকা সিলভী আজমী চাঁদনী। মঙ্গলবার সকাল ১০টা ৩০ মিনিটে বগুড়ার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এমন তথ্য নিশ্চিত করেছেন প্রযোজক ও পরিচালক বিপ্লব শরীফ।

তিনি জানান, অনেক দিন ধরে আয়োডিন ও থাইরয়েড চিকিৎসা নিচ্ছিলেন সিলভী আজমী।

বিপ্লব শরীফ বলেন, আমার তত্ত্বাবধানে ঢাকার হেলথ কেয়ারেও ভর্তি ছিলেন অনেক দিন। অবশেষে তিনি আজ সকালে মারা যান।

২০০৭ সালে বিনোদন বিচিত্রা ফটোসুন্দরী প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়ে মিডিয়ায় যাত্রা শুরু করেন সিলভী আজমী চাঁদনী। চলচ্চিত্রে তার যাত্রা শুরু হয়েছিল শাহাদত হোসেন লিটন পরিচালিত ‘বলো না কবুল’ ছবিতে নায়ক শাকিব খানের ছোট বোনের চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে।

এরপর ২০১০ সালে ‘যেমন জামাই তেমন বউ’ চলচ্চিত্রে ইমনের বিপরীতে নায়িকা হিসেবে অভিনয় করেন সিলভী। তবে এ সময় তিনি চাঁদনী নামে পরিচিত হন।

এছাড়াও তিনি নাজিমুদ্দিন চেয়ারম্যানের প্রযোজনায় ৬টি সিনেমা করেছেন। মান্নান গাজীপুরী পরিচালিত একটি ছবিতেও দেখা গেছে তাকে।

২০১১ সালে সিলভী কক্সবাজারের এক হোটেল থেকে আশি পিস ইয়াবাসহ গ্রেপ্তার হন। এ সময় তার সাথে চলচ্চিত্র পরিচালক জিএম সারওয়ারসহ আরও ছয়জন ছিলেন। এ কারণে তারা বেশ দীর্ঘদিন কারাগারে ছিলেন। পরে ২০১৪ সালের ১৫ আগস্ট সিলভী জামিনে মুক্তি পান। ২০১২ সালে ‘বাংলা ভাই’ চলচ্চিত্রের মাধ্যমে তিনি আবারও ফিরে আসেন। চাঁদনীর বাবার নাম জহুরুল ইসলাম। পেশায় ব্যবসায়ী এবং বর্তমানে তিনি দেশের বাইরে থাকেন। আর মা শিরিন একজন গৃহিনী। বাবা-মার একমাত্র মেয়ে তিনি।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *