Main Menu

জগন্নাথপুরের কামারগাঁওয়ে প্রতিপক্ষের হামলায় ১ জন আহত: ৩ জন গ্রেফতার

সুনামগঞ্জের জগন্নাথপুরে পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের গুলিতে এক ব্যক্তি আহত হওয়ার ঘটনায় পুলিশ ৩ জনকে গ্রেফতার করেছে।
শনিবার (১৩ মে) সুনামগঞ্জ আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার কমিরপুর (কামারগাও) গ্রামের মজনু মিয়া (৬২), শামীম মিয়া (২৭) ও শামীম আহমদ (৩০)।
পুলিশ ও এলাকাবাসী সূত্র জানা গেছে, উপজেলার আশারকান্দি ইউনিয়নের করিমপুর (কামারগাও) গ্রামের যুক্তরাজ্য প্রবাসী সৈয়দ আনোয়ার হোসেন লেবু মিয়ার সঙ্গে একই গ্রামের জনি মিয়ার জায়গা জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এরই জেরে গত বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে ১০ টার দিকে প্রতিপক্ষের ছুঁড়া গুলিতে জনি মিয়া গুরুতর আহত হন। পরে স্বজনরা তাঁকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। তিনি ওসমানীর ৩১ নং ওয়ার্ডে ভর্তি রয়েছেন।

এদিকে, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সাথে জড়িত ৩ জনকে আটক করে।

পরে শুক্রবার রাতে আহত জনির মামা লাল মিয়া বাদী হয়ে আটক ৩ জনের নামসহ ৫ জনের বিরুদ্ধে জগন্নাথপুর থানায় মামলা দায়ের করেন।
বিষয়টি নিশ্চিত করে জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, বর্তমানে পরিস্থিতি শান্তি রয়েছে। মামলার বাকি আসামীদের গ্রেফতার করতে আমাদের অভিযান অব্যাহত আছে।

প্রসঙ্গত, গত ১৫ অক্টোবর শনিবার ২০২২ ইং তারিখ রাতে লেবু মিয়া গংরা আবুল মিয়ার খামারবাড়িতে কেয়ারটেকারদের থাকার ঘরে অগ্নিসংযোগ করে বিরাট ক্ষতি সাধন করে। তখন ১৯ অক্টোবর ২০২২ ইং তারিখ দুপুর সাড়ে ১২টায় সিলেট প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে ঘটনায় জড়িতদের গ্রেফতারের দাবি জানান কেয়ারটেকার কাজী মো. শিপন আহমদ। লেবু মিয়ারা প্রভাব খাটিয়ে গায়ের জোরে এসব কর্মকান্ড করে আসছে বলে অভিযোগ জনি মিয়ার। তিনি বলেন লেবু মিয়া গংরা তাকে প্রাণে মারার উদ্দেশ্যে পূর্ব পরিকল্পিতভাবে হামলা চালায়।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *