Main Menu

মসজিদ আল্লাহর ঘর এ কাজে সহযগীতা করতে পারলে তৃপ্তি পাবো, মেয়র আরিফ

 

সিলেট সিটি কর্পোরেশন এর মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, পরিকল্পিত ডিজাইনে মসজিদ কমপ্লেক্স করতে পারলে শত বছরের মধ্যে কাজের জন্য হাত দেওয়া লাগবেনা। তিনি বলেন শহিদ চেয়ারম্যান বলছেন জমি দেবেন। তিনি জমি দিলে আমি ভালো আমার স্পেশাল আর্কিটেক দিয়ে ডিজাইন করে সুন্দর পরিকল্পিত মসজিদ কমপ্লেক্স সিটি কর্পোরেশন অথবা অন্য মাধ্যমে করে দেওয়ার চেষ্টা করবো। এখানে স্কুল, মাদ্রাসা, দাতব্য চিকিৎসাসহ বিভিন্ন সুবিধা থাকবে। মসজিদ আল্লাহর ঘর এ কাজে সহযগীতা করতে পারলে তৃপ্তি পাবো। মেয়র আরিফ আরো বলেন এ এলাকার রাস্তাঘাট আরোও বড় করতে হবে। যেহেতু সিটির অন্তর্ভুক্ত হয়েছেন সেহেতু অগ্রাহিকার ভিত্তিতে আপনাদের উন্নয়ন কাজ হোওয়া এখন সময়ের দাবী।

শুক্রবার (৮ এপ্রিল) বাদ জুমা শাহপুর দক্ষিণ পাড়া শাহি জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন মেয়র আরিফ।

এসময় উপস্থিত ছিলেন সদ্য বিলুপ্ত টুকেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শহিদ আহমদ, মসজিদের মোতাওয়াল্লী আলী আহমদ, বিএনপি নেতা আব্দুস শুকুর, জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন, মুরব্বী আব্দুল জলিল, মালাই মিয়া, রহমত আলী, জহির উদ্দিন, আব্দুল মানিক, শরিফ মিয়া, দুলাল হোসেন প্রমূখ।

 

 






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *