Main Menu

বড়গুল থেকে মাছিমপুরের অপহৃত স্কুলছাত্রী ১৪ দিন পর উদ্ধার, অপহরক কারাগারে

সিলেট নগরীর মাছিমপুর এলাকায় অপহৃত এক স্কুল ছাত্রীকে ১৪ দিন পর শহরতলীর বড়গুল থেকে উদ্ধার করেছে পুলিশ। গত সোমবার ২৮ ফেব্রুয়ারি রাত ৯ টার দিকে জালালাবাদ থানার বড়গুল গ্রামের মনির লন্ডনীর বাসা থেকে এই স্কুল ছাত্রীকে (১৩) উদ্ধার এবং অপহরক মো: আলমগীরকে (১৮) গ্রেফতার করা হয়।
উদ্ধার হওয়া ভিকটিম নগরীর চালিবন্দর রামকৃষ্ণ উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী। ধৃত আলমগীর সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ থানার জাহানপুর গ্রামের শাহজাহানের পুত্র। বর্তমানে গ্রেফতারকৃত আলমগীর নগরীর মাছিমপুর ছড়ারপাড় এলাকার বাসিন্দা।

মঙ্গলবার উদ্ধার হওয়া স্কুল ছাত্রীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজের হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয় এবং গ্রেফতারকৃত আলমগীরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, স্কুলে যাওয়া আসার পথে ও পাশাপাশি কলোনীর বাসিন্দা হওয়ায়তে ভিকটিমের সাথে আলমগীরের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তাদের এ সম্পর্ক চলে ২ বছর ধরে। গত ১৫ ফেব্রুয়ারী দুপুরে আলমগীর স্কুল ছাত্রীকে বর্তমান বাসা এলাকা থেকে অপহরণ করে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় স্কুল ছাত্রীর পিতা আলী আহমদ কোতোয়ালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। যার নং- ৬৩ (২২-০২-২০২২)। এ মামলার প্রেক্ষিতে মামলার আইও কোতোয়ালী থানার এসআই শিতুল দাস গোপন সংবাদে জানতে পারেন মামলার ভিটটিম ও অপহরক জালালাবাদ থানার বড়গুল এলাকার মনির লন্ডনীর বাসায় আত্মগোপন করে আছে। গোপনে এমন সংবাদের প্রেক্ষিতে গত সোমবার রাতে এসআই শিতুল দাসসহ পুলিশের একটি দল সেখানে অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধার ও অপহরক আলমগীরকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।
নাম প্রকাশে অনিচ্ছুক বড়গুল গ্রামের স্থানীয় কয়েক জন জানান, যে বাসা থেকে ভিকটিমকে উদ্ধার ও অপহরককে গ্রেফতার করে পুলিশ সেই বাড়িতে প্রায় সময় অপরিচিত লোকজনের আনাগুনা রয়েছে বলে জানান তারা।
এ ব্যাপারে মামলার আইও কোতোয়ালী থানার এসআই শিতুল দাসের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, সোমবার রাতে শহরতলীর বড়গুল থেকে গোপন সংবাদের ভিতিতে ভিকটিমকে উদ্ধার করে ওসমানী হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে এবং গ্রেফতারকৃত অপহরক আলমগীরকে গতকাল আদালতের মাধ্যমে কারগারে পাঠানো হয়েছে। তিনি বলেন, গ্রেফতারকৃতকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, ২ বছর ধরে ভিকটিমের সাথে তার প্রেমের সম্পর্ক রয়েছে।

সূত্র: দৈনিক কাজির বাজার






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *