Main Menu

সিলেটে জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের প্রতিবাদ সভা

সিলেটে জেলা আওয়ামী মৎস্যজীবীলীগের এক প্রতিবাদ সভা ২৪ ডিসেম্বর শুক্রবার বিকেল নগরীর সুরমা মার্কেটস্থ কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
মৎস্যজীবীলীগের কমিটিতে অমৎস্যজীবীদের ডুকানোর পায়তারার প্রতিবাদে আয়োজিত প্রতিবাদ সভায় সিলেটে জেলা আওয়ামী মৎস্যজীবীলীগের সভাপতি আব্দুল আহাদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম লুৎফুর রহমানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সংগঠনের জেলা শাখার সহ সভাপতি মঈন উদ্দিন, শেখ হানিফ উদ্দিন, ডাঃ জুবায়ের আহমদ, গৌরাঙ্গ সরকার, রহিম উদ্দিন, সহ সাধারণ সম্পাদক তাজ উদ্দিন আহমদ, আছকির আলী, সাংগঠনিক সম্পাদক আদিল আহমদ, অর্থ সম্পাদক আমিনুল ইসলাম খছরু, সিনিয়র সদস্য সাদ্দাম হোসেন, জাবেদ আহমদ, মৎস্যজীবীলীগ নেতা নিমার আলী, জাহেদ আহমদ, ময়নুল ইসলাম, কুদ্দুস মিয়া, নুরুল হক নান্টু, নগেন্ড বাবু, জামাল উদ্দিন প্রমুখ।
সভায় সিদ্ধান্ত হয় আগামী ২৮ ডিসেম্বর মঙ্গলবার সকাল ১১ টায় নগরীতে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হবে। মিছিল ও সমাবেশে সংশ্লিষ্ট সবাইকে যথাসময়ে উপস্থিত থাকার আহবান জানিয়েছেন সিলেটে জেলা আওয়ামী মৎস্যজীবীলীগের সভাপতি আব্দুল আহাদ ও সাধারণ সম্পাদক এস এম লুৎফুর রহমান। সভায় বক্তারা মৎস্যজীবীলীগের কমিটিতে অমৎস্যজীবীদের ডুকানোর পায়তারার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ও ঘোষণা ছিল মৎস্যজীবীরা মৎস্যজীবীলীগ করবে, কিন্তুু বঙ্গবন্ধুর ঘোষণাকে অবমাননা করে একটি স্বার্থনেশী মহল বিএনপি জামাত ও অমৎস্যজীবীদের মৎস্যজীবীলীগের কমিটিতে ডুকানোর পায়তারায় লিপ্ত রয়েছে। তাদের দুঃস্বপ্ন কখনো বাস্তব করতে দেবেনা মৎস্যজীবীরা।
বক্তারা মৎস্যজীবীলীগের কার্যক্রম আরো গতিশীল করতে তৃণমূল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *