Main Menu

‘মাইয়া ও মাইয়া রে তুই অপরাধী রে’

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ও রোশান সিংয়ের সম্পর্কের ভাঙনের কথা এখন সবাই জানে। তবে আনুষ্ঠানিকভাবে কোন ঘোষণা আসেনি তাদের কারও পক্ষ থেকে। তবে রোশান এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, শ্রাবন্তীর সঙ্গে তার যোগাযোগ নেই। এ ছাড়াও প্রাক্তন যুগলের সাম্প্রতিক কিছু ইঙ্গিতবাহী পোস্ট থেকেও সে কথা স্পষ্ট। সামাজিক যোগাযোগমাধ্যম থেকে শুরু করে টলি-পাড়ায় এই নিয়ে চর্চা তুঙ্গে।

যদিও সম্পর্ক ভাঙনের কারণ স্পষ্ট নয়। কিন্তু রোশানের ইনস্টাগ্রামে বিভিন্ন পোস্ট থেকে নেটাগরিকদের ধারণা, শ্রাবন্তীই তাঁকে ছেড়ে চলে গিয়েছেন। আর তাই বিভিন্ন ভাবে নিজের যন্ত্রণার কথা প্রকাশ করেন রোশান।

সম্প্রতি রোশন একটি ভিডিও পোস্ট করেছেন তার ইনস্টাগ্রামে। তার মুখ দেখা যাচ্ছে না। কিন্তু বোঝা যাচ্ছে, তিনি গাড়িতে। গান চলছে, গাড়িও চলছে। আর সামনের রাস্তার চলনকে ফ্রেমবন্দি করেছেন তিনি।

মিউজিক সিস্টেমে একটি জনপ্রিয় বিরহের গানটি বাজছে। রোশানের গাড়িতে বাজছিলো বাংলাদেশে ভাইরাল হয়ে যাওয়া গান ‘অপরাধী’, যেটি বছর খানেক ধরে সমস্ত সম্পর্ক ভাঙনের ‘থিম সঙ্গীত’ হয়ে দাঁড়িয়েছে।

‘ওরে মনের খাঁচায় যতন কইর‍্যা দিলাম তোরে ঠাঁই, এখন তোর মনেতেই আমার জন্য কোনও জায়গা নাই, মাইয়া ও মাইয়া রে তুই অপরাধী রে’। গান শুনতে শুনতে নির্দিষ্ট কারও কথা মনে পড়লেও তাকে উৎসর্গ করতে পারছেন না তিনি? আর তাই কি ক্যাপশনে লিখলেন, ‘কেবল একটি গান। কাউকে উৎসর্গ করছি না।’

কিন্তু এই বিরহের গানটিই কেন বাজছে তার মনের ভিতর? রোশানের ক্যাপশনেই বা কেন উঠে এল উৎসর্গ করার কথা? নেটাগরিকদের আলোচনায় আপাতত রোশান এবং তার ‘অপরাধী’।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *