Main Menu

সিলেট জেলা মৎস্যজীবী দলের যুগ্ম আহবায়ক মালেক মেম্বারের ঈদ শুভেচ্ছা

বাংলাদেশ জাতীয়তাবাদী দল সিলেট বিভাগীয় সদস্য ও জেলা শাখার যুগ্ম আহবায়ক আব্দুল মালেক মেম্বার পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সিলেটবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন।

তিনি ঈদুল ফিতর উপলক্ষে এক শুভেচ্ছা বার্তায় বলেন, আত্মশুদ্ধির মাস মাহে রমজান। এক মাস সিয়াম সাধনার পর সবার জন্য আনন্দের বার্তা নিয়ে এসেছে পবিত্র ঈদুল ফিতর। ব্যক্তি জীবনকে সুন্দর, পরিশুদ্ধ ও সংযমী করে গড়ার লক্ষ্যে মোমিন মুসলমানেরা মাসব্যাপী সিয়াম সাধনার পর অনাবিল আনন্দের বার্তা নিয়ে এসেছে পবিত্র ঈদুল ফিতর। বিশ্ব মুসলিমের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদুলফিতর। ঈদুল ফিতরের উৎসবে সমাজের সকল ভেদরেখা ও সীমানা অতিক্রম করে মানুষে মানুষে মহামিলন ঘটায় ও সৃষ্টি করে পরষ্পরের প্রতি আন্তরিক শুভেচ্ছাবোধ। ধনী-গরিব, উচু-নিচু নির্বিশেষে সকল মানুষকে নিবিড় ভ্রাতৃত্ব বন্ধনে আবদ্ধ করে। হানাহানি, হিংসা, বিদ্বেষ ও তিক্ততার গ্লানি থেকে মানুষের মনকে এক স্বর্গীয় শান্তি ও সম্প্রীতির বোধে উদ্দীপ্ত করে ঈদুল ফিতরের উৎসব। তাই এই উৎসবের দিনে প্রতিটি মুসলমান নর-নারী সৌহার্দ্যরে বন্ধনে আবদ্ধ হয়ে আনন্দকে একত্রে উপভোগ করতে হবে। ঈদুল

তিনি আরোও বলেন, বিশ্ব ব্যাপী প্রাণঘাতী মহামারীর করোনা ভাইরাসের কারনে ঈদের আনন্দ ভাগাভাগী করে নিতে এবার ঈদের দিন কোলাকোলী ও এক কাতারে শামিল হওয়া সম্ভব হয়ে উঠছেনা। তাই এই দুর্যোগময় পরিস্থিতিতে নিজেদের পরিবারকে সাথে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করতে হবে। একে অপরের জন্যে দোয়া করতে হবে। বাস্থ্যবিধি মেনে নিরাপদে থাকতে হবে, সচেতনতা বাড়াতে হবে, সবার কাছে এই কামনা করছি। সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা ”ঈদ মোবারক”।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *