Main Menu

দেশের প্রখ্যাত আলেম আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জী আর নেই

দেশের প্রখ্যাত আলেম জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সিনিয়র সহ-সভাপতি, জামেয়া আরাবিয়া উমেদনগর টাইটেল মাদ্রাসা হবিগঞ্জের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল ও শায়খুল হাদীস এবং সিলেটের দক্ষিণ সুরমার জামেয়া তোয়াক্কুলিয়া রেঙ্গার শায়খুল হাদীস আল্লামা হাফেজ তাফাজ্জুল হক মুহাদ্দিসে হবিগঞ্জী আর নেই। ইন্নালিল­াহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। আজ বিকেল ৫টায় হবিগঞ্জ থেকে সিলেট হাসপাতালে আসার পথে তিনি মারা যান।

সিলেট জেলা জমিয়তের প্রচার সম্পাদক মাওলানা সালেহ আহমদ শাহবাগী এ তথ্য নিশ্চিত করেছেন।

মৃত্যুকালে হুজুরের বয়স ছিল ৮৫ বছর। তিনি ৫ ছেলে ও ৪ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

বরেণ্য এ আলেমের মৃত্যুর সংবাদ চারদিকে ছড়িয়ে পড়তেই সারাদেশে আলেম-উলামা, ধর্মপ্রাণ মুসলমান ও ছাত্র-শিক্ষকসহ হুজুরের ভক্তদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

এদিকে শায়খুল হাদীস আল­ামা হাফেজ তাফাজ্জুল হক মুহাদ্দিসে হবিগঞ্জীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সভাপতি আল­ামা শায়খ আব্দুল মোমিন শায়খে ইমামবাড়ি, সহ-সভাপতি আল­ামা শায়খ জিয়া উদ্দিন, মাওলানা উবায়দুল­াহ ফারুক, সাবেক এমপি এডভোকেট মাওলানা শাহিনুর পাশা চৌধুরী, মহাসচিব আল­ামা নুর হোসাইন ক্বাসেমী, সিলেট জেলা সভাপতি মাওলানা শায়খ জিয়া উদ্দিন, মহানগর সভাপতি মাওলানা খলিলুর রহমান, জেলার সাধারণ সম্পাদক মাওলানা আতাউর রহমান, মহানগর সাধারণ সম্পাদক হাফিজ ফখরুজ্জামান। নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করে






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *