Main Menu

কান্দিগাও ইউনিয়নে সূচনা প্রকল্পের অভিজ্ঞতা বিনিময় ও সমাপনী সভা অনুষ্ঠিত

সিলেট সদর উপজেলার ৮নং কান্দিগাও ইউনিয়ন সূচনা প্রকল্পের অভিজ্ঞতা বিনিময় ও সমাপনী সভার আয়োজন করা হয়। ২৪ ডিসেম্বর মঙ্গলবার সকাল ১১টায় সূচনা প্রকল্পের অভিজ্ঞতা বিনিময় ও সমাপনীর সভাপতিত্ব করেন কান্দিগাও ইউনিয়ন পরিষদ সচিব মোঃ তোফায়েল হোসেন ভূইয়া।
শুভেচছা বক্তব্য প্রদান করেন এফআইভিডিবি সূচনা প্রকল্পের সিলেট সদর উপজেলার সমন্বয়কারী মোঃ ছাদিকুর রহমান।
তিনি বলেন সুচনা প্রকপ্ল প্রত্যেকটি ইউনিয়নে ৩ বছর ধরে কাজ করে আসছে যাহা খুবেই প্রশংসার দাবী রাখে। আমি আশা রাখি সূচনা সমাপনী হল মাত্র কিন্তু সূচনার কাজ চলমান থাকবে।

প্রধান অতিথির বক্তব্যে কান্দিগাও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দীন বলেন, সূচনা পুষ্টির কাজ শুরু করেছে বাকী কাজ আমাদের এগিয়ে নিয়ে যেতে হবে। সূচনা থেকে শিক্ষনীয় বিষয় গুলো আমরা ও আপনারা যারা উপকার ভোগীরা আছেন তাহা কাজে লাগাতে হবে।
কোন কাজ টিকিয়ে রাখার জন্য আগে নিজেকে সচেতন হতে হবে। আমি আশা করি সূচনার কাজ চলমান থাকবে। আমি আরও আশা করি যেন এই ধরনের কাজ যদি আরো আসেতো হলে জনগন উপকৃ হতো।

সভায় আরও বক্তব্য প্রদান করেন পরিবার পরিকল্পনা পরিদশর্ক আনকার আলী, উপ সহকারী প্রানী সম্পদ অফিসার রতন চন্দ্র মন্ডল,লিফ এর রাজীব দেব নাথ, ইউপি সদস্য আব্দুল মজিদ, শাহ নূর আলম, মোঃ দুলাল মিয়া, মুহিবুর রহমান, সাবাজ আহমদ, সূচনার উপকার ভোগী সরুপা বেগম, শিপা বেগম ,সূচনা প্রকল্পের হেলেন কেলার ইন্টারন্যাশনাল এর মোঃ মহসিন আলী সরদার, এফআইভিডিবি সূচনা প্রকল্পের সিলেট সদর উপজেলার মনিটরিং অফিসার তানিম পাপিয়া ,সিনিয়র নিউট্রেশন অফিসার জোসনারা বেগম ,জিসিডিও হেলেন সরকার, ইউনিয়ন সমন্বয়কারী নুরুন নাহার, এফ এফ হাসনা বেগম, ছাবিকুন নাহার, সুমি রানী প্রমুখ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *