Sat. Sep 26th, 2020

Onesylhet24.com

Online News Paper

সিলেট প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভাঃ সৎ সাংবাদিকতাকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয়

সিলেট প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভায় সৎ সাংবাদিকতাকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করা হয়েছে।
গতকাল শনিবার ক্লাবের আমীনুর রশীদ চৌধুরী মিলনায়তনে আয়োজিত সাধারণ সভায় এ প্রত্যয় ব্যক্ত করেন। দুপুর ১২টা থেকে সাধারণ সভা শুরু হয়। বেলা পৌনে তিনটা পর্যন্ত সাধারণ সভা চলে।
ক্লাব সভাপতি ইকরামুল কবিরের সভাপতিত্বে সভায় সাধারণ সম্পাদকের প্রতিবেদনে সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ বিগত দুই বছরের কার্যক্রম তুলে ধরেন। ক্লাব সাধারণ সম্পাদক বিগত সেশনে নতুন কমিটির অভিষেক ও ফ্যামিলি নাইট, অগ্রজের সঙ্গে একদিন, প্রশিক্ষণ কর্মশালার আয়োজন, আলোকচিত্র প্রদর্শনী, সাংবাদিকতা পুরস্কার প্রবর্তন, শিক্ষাবৃত্তি ও মেধাবী সংবর্ধনা, উচ্চ শিক্ষাবৃত্তি, গ্রন্থ প্রকাশনা, মেম্বার ফ্যামিলি ডে, সিলেট প্রেসক্লাব ফেলোশিপ, সিলেট প্রেসক্লাব ডে, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন, অনুভবে-অনুরাগে স্মৃতি স্মারক প্রকাশ, ক্লাবের অবকাঠামোগত উন্নয়নসহ কল্যাণমূলক কর্মসূচির নানা কার্যক্রম তুলে ধরেন।
কোষাধ্যক্ষ প্রতিবেদন তুলে ধরেন কোষাধ্যক্ষ শাহাব উদ্দিন শিহাব। সাধারণ সভায় আলোচনায় অংশ নেন-দৈনিক সিলেটের ডাক-এর নির্বাহী সম্পাদক আবদুল হামিদ মানিক, সাবেক সহ-সভাপতি আব্দুল মালিক জাকা, বদরুদ্দোজা বদর ও আবদুল কাদের তাপাদার, সাবেক কোষাধ্যক্ষ খালেদ আহমদ, কবির আহমদ সোহেল ও আফতাব উদ্দিন, সাংবাদিক মুহাম্মদ তাজ উদ্দিন, দৈনিক কাজিরবাজারের বার্তা সম্পাদক সোয়েব বাসিত, দৈনিক সিলেটের ডাক এর স্টাফ রিপোর্টার আনাস হাবিব কলিন্স, সাংবাদিক আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া, আরটিভির হোসাইন আহমদ সুজাদ, গোলাম মর্তুজা বাচ্চু, দৈনিক জালালাবাদের স্টাফ রিপোর্টার মুন্সি ইকবাল ও শেখ আব্দুল মজিদ প্রমুখ।
ক্লাবের বিদায়ী কমিটির সিনিয়র সহ সভাপতি এনামুল হক জুবের ও সহ সভাপতি এম এ হান্নান, সহ সাধারণ সম্পাদক ইয়াহিয়া ফজল, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক নূর আহমদ, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক খালেদ আহমদ, সদস্য ফয়ছল আলম, শুয়াইবুল ইসলাম ও দিগেন সিংহ এ সময় সভামঞ্চে উপস্থিত ছিলেন।