Main Menu

সহকারী অ্যাটর্নি জেনারেল হলেন সিলেট বারের সদস্য সাইফ উদ্দিন রতন

বাংলাদেশের সহকারী অ্যাটর্নি জেনারেল হিসাবে নিযুক্ত হলেন সিলেট জেলা আইনজীবী সমিতির বিজ্ঞ সদস্য, বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির সাবেক নির্বাচিত সদস্য, বাংলাদেশ সুপ্রিম কোর্টের আপীল বিভাগের আইনজীবী অ্যাডভোকেট মো. সাইফ উদ্দিন রতন।  বুধবার আইন মন্ত্রনালয়ের এক প্রজ্ঞাপনের মাধ্যমে অ্যাডভোকেট মো. সাইফ উদ্দিন রতনকে বাংলাদেশের সহকারী অ্যাটর্নি জেনারেল নিযুক্ত করে আইন মন্ত্রনালয়।

অ্যাডভোকেট মো. সাইফ উদ্দিন রতন বাংলাদেশের সহকারী অ্যাটর্নি জেনারেল নিযুক্ত হওয়ায় তার নিজ বাড়ি কুমিল্লা জেলার মেঘনা উপজেলা ও সিলেটে আনন্দের বন্যা বইছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ সর্বত্র অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন তিনি। সাইফ উদ্দিন রতন সিলেট জজকোর্টে আইনজীবী হিসাবে দীর্ঘদিন কর্মরত ছিলেন।

এ ব্যাপারে সহকারী অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট মো. সাইফ উদ্দিন রতন বলেন, সর্ব প্রথম আমি মহান রাব্বুল আলামীনের প্রতি শুকরিয়া আদায় করি। আমাকে এই পদে মনোনীত করায় আমি সংশ্লিষ্টদের প্রতি চির কৃতজ্ঞা প্রকাশ করছি। আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথ ভাবে পালনে আইনজীবীসহ সকলের সহযোগিতা চাই। সংবিধান সমুন্নত রাখাই আমার মূল দায়িত্ব।

উল্লেখ্য যে,অ্যাডভোকেট মো. সাইফ উদ্দিন রতন কুমিল্লা জেলার মেঘনা উপজেলার মানিকারচর ইউনিয়ন এর জলারপাড় নয়াগাঁও গ্রামের মৃত রমিজ উদ্দিনের ছেলে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *