Main Menu

সিলেট মহানগর যুবলীগের পূর্ণাঙ্গ কমিটির সহ সভাপতি হলেন সৈয়দ গুলজার আহমদ

৯০ দশকের ছাত্রনেতা সৈয়দ গুলজার আহমদ সিলেট মহানগর যুবলীগের সহ সভাপতি নির্বাচিত হয়েছেন।
দীর্ঘদিন পর বাংলাদেশ আওয়ামী যুবলীগের সিলেট মহানগর শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।
গত শনিবার (২ সেপ্টেম্বর) কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল কমিটির অনুমোদন দিয়েছেন।
মহানগর যুবলীগের অনুমোদিত কমিটিতে দায়িত্বপ্রাপ্তরা হলেন – সভাপতি আলম খান মুক্তি, সহ সভাপতি ফাইয়াজ খান সলিট, অ্যাড. লিটন মিয়া, সৈয়দ গুলজার আহমদ, রাহেল আহমদ চৌধুরী, মো. আব্দুল লতিফ রিপন, শান্ত দেব, আব্দুর রব সায়েম, মো. আনিসুজ্জামান আনিস।
সৈয়দ গুলজার আহমদকে মহানগর যুবলীগ কমিটির সহ সভাপতি মনোনীত করায় কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ  সম্পাদক এবং সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। এছাড়া সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, সাধারন সম্পাদক  মুসফিক জায়গিরদার এর প্রতি  কৃতজ্ঞতা জানান তিনি।
এছাড়াও যারা তাকে সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দন জানিয়েছেন তাদেরকে ধন্যবাদ জানান তিনি। দায়িত্ব পালনে সকলের সহযোগিতা চান সৈয়দ গুলজার আহমদ।
প্রসঙ্গত- ২০১৯ সালের ২৯ শে জুলাই সরাসরি ভোটের মাধ্যমে সিলেট মহানগর যুবলীগের আংশিক কমিটি গঠন করা হয়েছিল। যুবলীগের মধ্যে স্বচ্ছতা ও শৃঙ্খলা ফিরিয়ে আনতে কেন্দ্রের পক্ষ থেকে এ উদ্যোগ নেয়া হয়। এতে সভাপতি হয়েছিলেন সাবেক আহ্বায়ক আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক হন সাবেক যুগ্ম আহ্বায়ক মুশফিক জায়গীরদার।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *