Main Menu

সিলেটের করিম উল্লাহ মার্কেট ব্যবসায়ী কল্যাণ সমিতির ঈদ উৎসব র‌্যাফেল ড্র ২০২৩ এর পুরস্কার বিতরণ সম্পন্ন

সিলেটের করিম উল্লাহ মার্কেট ব্যবসায়ী কল্যাণ সমিতির ঈদ উৎসব র‌্যাফেল ড্র ২০২৩ এর পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে।
রোববার (৩০ জুলাই) দুপুরে মার্কেট কনফারেন্স হলে
করিম উল্লাহ মার্কেট ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি মো. আব্দুল অদুদ পাভেল এর সভাপতিত্বে ও কার্যনির্বাহী সদস্য ও ঈদ উৎসব কমিটির সদস্য সচিব মকসুদুর রহমান চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি তাহমিন আহমদ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপস্থিত ও সিটি করপোরেশনের ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর  ছয়ফুল আমিন বাকের, ২২ নং ওয়ার্ড এর নবনির্বাচিত কাউন্সিলর মো. ফজলে রাব্বি চৌধুরী মাসুম, করিম উল্লাহ মার্কেটের স্বত্বাধিকারী ছানা উল্লাহ ফাহিম, কুদরত উল্লাহ ফায়ের ও আতা উল্লাহ সাকের, সিনিয়র সহ সভাপতি মারুফ আহমদ চৌধুরী, সহ সভাপতি জাকারিয়া আহমদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন চৌধুরী মিশু, যুগ্ম সাধারণ সম্পাদক এহসান আহমদ জাহেদ, সাংগঠনিক সম্পাদক মো. আফজাল হোসেন, অর্থ সম্পাদক মাওলানা আব্দুল্লাহ আল মামুন খাঁন, প্রচার সম্পাদক মো. মুরাদুজ্জামান চৌধুরী, সহ প্রচার সম্পাদক আব্দুস সালাম, দপ্তর সম্পাদক মো. আব্দুল বাসিত, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. তালহা খান, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক জায়েদ আহমদ, বন্দোবস্ত সদস্য মো. জামাল মিয়া প্রমুখ।
উল্লেখ, গত ১৫ জুলাই সিলেটের করিম উল্লাহ মার্কেট ব্যবসায়ী কল্যাণ সমিতির ঈদ উৎসব র‌্যাফেল ড্র ২০২৩ অনুষ্ঠিত হয়।

পুরস্কার প্রাপ্তদের মধ্যে প্রথম বিজয়ী আজিজুর রহমান চৌধুরী, রাজনগর মৌলভীবাজার- একটি Apache  RTR 160 cc 4v মোটরসাইকেল, দ্বিতীয় বিজয়ী ইফতেখার আহমদ বিয়ানিবাজার সিলেট একটি Suzuki Hayati ep 110 cc মোটরসাইকেল, তৃতীয় বিজয়ী, মো: তাহমিদ হাসান খান- শিবগঞ্জ সিলেট, TVS Metro 100 cc একটি মোটরসাইকেল। র‍্যাফেল ড্রয় মোট ৫০ পুরস্কার ছিল।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *