Main Menu

সিলেট সদর উপজেলা পুষ্টি উন্নয়ন সমন্বয় কমিটির সমাপনী সভা অনুষ্ঠিত

এফআইভিডিবি সূচনা প্রকল্পের সহযোগীতায় সিলেট সদর উপজেলা পুষ্টি উন্নয়ন সমন্বয় কমিটির সমাপনী সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ( ১০ নভেম্বর) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার নুসরাত আজমেরী হক এর সভাপতিত্বে ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. আহমেদ সিরাজেম মুনির এর সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পুষ্টি উন্নয়ন সমন্বয় কমিটির উপদেষ্টা ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মিল্লাত আহমদ চৌধুরী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হিরন মাহমুদ, উপজেলা প্রকৌশলী মোঃ হাসানুজ্জামান, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবুল মনসুর আসজাদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার অভিজিত কুমার পাল, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুল জলিল তালুকদার, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা দ্বিজরাজ বর্মণ, উপজেলা কৃষি অফিসার ( ভারপ্রাপ্ত) উম্মে তামিমা, হাটখোলা ইউপি চেয়ারম্যান মাওলানা কে. এম রফিকুজ্জামান, খাদিমনগর ইউপি চেয়ারম্যান দিলোয়ার হোসেন, টুকেরবাজার ইউপি চেয়ারম্যান শহিদ আহমদ, মোগলগাঁও ইউপি চেয়ারম্যান হিরন মিয়া, কান্দিগাঁও ইউপি চেয়ারম্যান আব্দুল মনাফসহ সভায় উপস্থিত ছিলেন সদর উপজেলার সরকারি বিভাগের বিভিন্ন কর্মকর্তাগণ, গণমাধ্যম প্রতিনিধি, শিক্ষক ও পুষ্টি সমন্বয় কমিটির সদস্য বৃন্দ।

সভায় এফআইভিডিবি সূচনা প্রকল্পের সিনিয়র নিউট্রেশন অফিসার জোসনারা খানম প্রেজেন্টেশনের মাধ্যমে ২০২২ সালের কর্মপরিকল্পনা ডিসেম্বর মাসে সমাপ্তি ও ২০২৩ সালের কর্মপরিকল্পনা প্রণয়নের কথা তোলে ধরেন।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পুষ্টি উন্নয়ন সমন্বয় কমিটির উপদেষ্টা ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ বলেন, সূচনা প্রকল্প মাঠ পর্যায়ে মানুষেদেরকে উন্নয়নে যত ধরনের প্রশিক্ষণ দিয়েছে, তাহা যদি আমরা কাজে লাগাতে পারি, তাহলে উপজেলাবাসীর জীবন মান উন্নয়ন হবেই হবে। আমি ধন্যবাদ জানাচ্ছি সূচনা প্রকল্পের দক্ষ ও কর্মঠ কর্মকর্তাদেরকে। যাদের কর্ম দক্ষতায় আজকের এই সফলতা। আমরা চাই সূচনা প্রকল্প সদর উপজেলার পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মাঝে আরো কাজ করুক।

সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার নুসরাত আজমেরী হক বলেন, সূচনা প্রকল্প আমাদের সাথে থেকে পুষ্টি উন্নয়নে সদর উপজেলায় খুব ভালো কাজ করেছে। তাদের কর্মদক্ষতায় আমারা খুবই সন্তুষ্ট। সূচনার কর্মকর্তারা সকলের সাথে সমন্বয় করে কাজ করেছে সে জন্য তাদেরকে ধন্যবাদ জানাচ্ছি।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *