Main Menu

৩৯নং ওয়ার্ড এর সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী আব্দুল মালেক মেম্বারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

সিলেট সিটি কর্পোরেশনের নবগঠিত ৩৯ নং ওয়ার্ড এর সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী, সিলেট জেলা মৎস্যজীবী দলের যুগ্ম আহবাক আব্দুল মালেক মেম্বারের আয়োজনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (৪রা নভেম্বর) রাতে গৌরিপুর নিজ গ্রামবাসীকে নিয়ে এক মতবিনিময় সভার মাধ্যমে প্রার্থীতার কথা তুলে ধরেন। তিনি এসময় বলেন,
বিগত দিনে আমাকে আপনারা ২ বার টুকের বাজার ইউনিয়নের মেম্বার বানিয়েছিলেন। আপনারা আমারা দাড় না করালে আমি মেম্বার নাম ব্যবহার করতে পারতাম না। তাই আপনাদের এ ঋণ কখনো শোধ করতে পারবোনা। ২বারের মেম্বার হিসেবে অনেক কাজ করতে পেরেছি এবং অনেক কাজ শেষ করতে পারিনাই। বিগত দিনের ন্যায় সকলে মিলে আন্তরিক ভাবে যদি আমাকে সমর্থন দেন এবং আমার পাশে থাকেন তাহলে অতিথের ন্যায় আপনাদের সুখে-দূখে পাশে থেকে কাজ করবো। ইনশাআল্লাহ।

আমি আমার নিজেকে আপনাদের সেবায় উৎসর্গ করেছি। আর এই সেবা করে করেই মরে যেতে চাই। তাই আপনারা আমার জন্য দোয়া করবেন এবং আমাকে সার্বিক সহ যোগীতা করার অনুরোধ করছি।

গ্রামের বিশিষ্ট মুরব্বী হাজী আব্দুল মতিনের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, বিশিষ্ট মুরব্বী হাজী নাসির উদ্দিন, কামাল উদ্দিন, সমসর মিয়া, রিয়াজ উল্লাহ, আনা মিয়া, ইসলাম উদ্দিন, বাহা উদ্দিন, আবু বকর, আজাদুর রহমান, যুবকদের মধ্যে জাহাঙ্গীর আলম, নেহার উদ্দিন, আনোয়ার বাদশা, মোঃ লিটন মিয়া, সোহাগ মিয়া, কয়ছর মিয়া, সিরাজ মিয়া, তানভির আহমদ, রবিউল ইসলাম, আনিছুল হক সুমন, সোহেল আহমদ, নজমুল ইসলাম, মকবুল হোসেন, ছানা চন্দ, শীতল চন্দ, অসুক চন্দ, রবিন্দ্র চন্দ, নির্মল চন্দ, খালেদ আহমদ প্রমূখ।
পরে মহান আল্লাহ তায়ালার দরবারে মোনাজাত পরিচালনা করেন হাজী আব্দুল মতিন। পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মধ্যদিয়ে মতবিনিময় সভা শুরু হয়।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *