Main Menu

সিলেট ট্যুরিস্ট ক্লাবের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

ঐতিহ্যবাহী সিলেট ট্যুরিস্ট ক্লাবের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে। এ উপলক্ষ্যে ২৪ অক্টোবর সোমবার দুপুরে নগরীর গার্ডেন ইন হোটেলের হলরুমে আলোচনা সভা ও কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।
ক্লাব সভাপতি রোটারিয়ান মো. কামরুল ইসলামের সভাপতিত্বে ও সহ-সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম সাদীর পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন
সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ও জালালাবাদ এসোসিয়েসন (রিয়াদ, সৌদি আরব) এর সভাপতি বিশিষ্ট সমাজসেবী আলহাজ্ব মোহাম্মদ কাপ্তান হোসেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন ট্যুরিস্ট পুলিশ সিলেট রিজিয়নের অফিসার্স ইনচার্জ মো. আখতার হোসেন, ট্যুরিস্ট পুলিশ সিলেট জোনের অফিসার্স ইনচার্জ মোহাম্মদ হাবিবুর রহমান, বিশিষ্ট আলেমেদ্বীন মাওলানা আব্দুস শহীদ, অবসরপ্রাপ্ত সরকারী কর্মকর্তা মো. লিয়াকত আলী।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিলেট ট্যুরিস্ট ক্লাবের সিনিয়র সহ-সভাপতি আল-মামুন, ক্লাবের সহ-সভাপতি ও প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন কমিটির আহ্বায়ক রোটা: মকসুদুর রহমান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক রোট: নুরুল ইসলাম রূপন, অর্থ সম্পাদক রোটা: মো.এনামুল কবীর, নির্বাহী সদস্য ও সাবেক সভাপতি সাংবাদিক আবু হানিফা, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুল মোমিন, ধর্ম বিষয়ক সম্পাদক রোটা: মাওলানা মওদূদ আহমদ, আপ্যায়ন সম্পাদক তৌহিদুল ইসলাম, প্রচার সম্পাদক এসকে জাবেদ, নির্বাহী সদস্য শাহাব উদ্দিন শিহাব, সাংবাদিক এম রহমান ফারুক, ট্যুরিস্ট পুলিশের সদস্য রানা সিংহ, বিমল পাল, ক্লাব সদস্য ও করিম উল্লাহ মার্কেট ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন চৌধুরী মিশু, সদস্য রতন পাল, আব্দুল মোমিন চৌধুরী, মো. মুরাদুজ্জামান চৌধুরী, দ্বীন ইসলাম রানা, কুতুব উদ্দিন, মো. ফখরুল ইসলাম তাপাদার প্রমূখ।
অনুষ্ঠানে অতিথিবৃন্দ বলেন আগামীর বিশ্বে অর্থনীতিকে চাঙ্গা রাখবে পর্যটন। পর্যটনের হাত ধরেই সমৃদ্ধ হবে দেশের অর্থনীতি। তারা বলেন বৃহত্তর সিলেটের পর্যটন স্পটগুলো এ অঞ্চলের জন্য আশির্বাদ। এই স্পটগুলোর সঠিক রক্ষণাবেক্ষণ ও ব্যবহারে সরকারকে আরো গুরুত্বারোপ করতে হবে। সিলেটের পর্যটনের উন্নয়নে দীর্ঘ ৭ বছর ধরে নিরলস ভাবে কার্যক্রম চালিয়ে যাওয়ায় সিলেট ট্যুরিস্ট ক্লাবের ভূয়সী প্রশংসা করেন অতিথিবৃন্দ। বিজ্ঞপ্তি






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *