Main Menu

বন্যা দুর্গতদের পুনর্বাসনে দরগাহে হযরত শাহজালাল (র.) এইড অর্গানাইজেশন’র নগদ অর্থ বিতরণ

দরগাহে হযরত শাহজালাল (র.) এইড অর্গানাইজেশন এর উদ্যোগে বন্যা কবলিতদের পুনর্বাসনের লক্ষে কানাইঘাট, গোয়াইনঘাট, ছাতক, মোল্লারগাঁও, জাফলং ও মোগলাবাজার সহ বিভিন্ন এলাকার ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

রবিবার (২৩ অক্টোবর) দুপুরে দরগাহ হযরত শাহজালাল (র.) দরগাহ শরীফ প্রাঙ্গণে এ আর্থিক সহায়তা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন দরগাহ হযরত শাহজালাল (র.) মাজার শরীফের মোতাওয়াল্লি সরেকওম ফতেহ উল্লাহ আল আমান, সরেকওম বহলুল কবির (সনেট), খাদিম পরিবারের মুফতি মো. হাসান, মুফতি বদরুন নূর সায়েক, সৈয়দ সাব্বির আহমদ দুরুদ, মুফতি মো. সোহেল, মুফতি রায়হান উদ্দীন মুন্না, মুফতি কমর উদ্দীন কামু, সৈয়দ মোহাম্মদ তাহের, জাহিদ আহমদ কোরেশী প্রমুখ।

উল্লেখ্য- দরগাহে হযরত শাহজালাল (র.) এইড অর্গানাইজেশন এর পক্ষ থেকে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ৪ জুন সিলেট সদর উপজেলার মহালদিক, মোল্লার গাঁও, গোয়াইনঘাট উপজেলার বন গাঁও, চুয়ার পাড়া এলাকায় নগদ অর্থ বিতরণ, ৫ জুন মহালদিক নাকপাড়া, উমদারপাড়া, কুস্তুকুড়ি, আঙ্গারজুর এলাকায় টিন, বাঁশ, গৃহ নির্মাণ, খাবারে প্যাকেট বিতরণ ঐদিন নোয়াগাঁও এলাকার ১৫২টি পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ ও ২ জুন ওসমানীনগর উপজেলার মাটিহানী চুড়াইপাড়া, মঙ্গলচণ্ডী, হাউসপুর, উমরপুর এবং তাজপুরের দুলালি এলাকার ২৬০০ পরিবারের মধ্যে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *