Main Menu

সিলেট ফিজিক্যালি চ্যালেঞ্জড ক্রিকেট টিমের ১ দিনের স্কিল ক্যাম্প ও জার্সি উন্মোচন

বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবির সহযোগিতায় ওঈজঈ ঞ-২০ ক্রিকেট টুর্নামেন্টে অংশগ্রহণের লক্ষ্যে সিলেট ফিজিক্যালি চ্যালেঞ্জড ক্রিকেট টিমের ১ দিনের স্কিল ক্যাম্প ও জার্সি উন্মোচন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২১ অক্টোবর) বিকেলে সিলেট জেলা স্টেডিয়ামে জিমনেসিয়াম ইনডোরে মতিবিনময় সভা ও জার্সির উন্মোচন করা হয়।

সিলেট ফিজিক্যালি চ্যালেঞ্জড ক্রিকেট টিমের সভাপতি ও রহমানীয়া প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব আতাউর রহমান খান শামছু’র সভাপতিত্বে ও সিলেট ফিজিক্যালি চ্যালেঞ্জড ক্রিকেট টিমের অর্থ সম্পাদক আল-আমিন আহমেদ নাঈমের পরিচালনায় ১ দিনের স্কিল ক্যাম্প ও জার্সি উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক।

প্রধান বক্তার বক্তব্যে রাখেন সিলেট ফিজিক্যালি চ্যালেঞ্জড ক্রিকেট টিমের চিফ এডভাইজার ও সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডাঃ আরমান আহমেদ শিপলু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের সিলেট জেলার সিনিয়র সহ-সভাপতি শেখ নুরুল ইসলাম খালেদ, গ্রীন ডিজএ্যাবলড ফাউন্ডেশন (জিডিএফ)’র মহাসচিব ও নির্বাহী পরিচালক বায়জিদ খান, সিলেট ব্লাইন্ড ক্রিকেট ক্লাবের সাধারণ সম্পাদক জিডি রুমু, বিশিষ্ট সমাজসেবক রাসেল আহমদ, জিডিএফ’র ব্যবস্থাপক স্বপন মাহমুদ, বিশিষ্ট সমাজসেবক আল আমিন আহমদ।
সিলেট দলের অধিনায়কত্ব করবেন বাংলাদেশ ফিজিক্যালি চ্যালেঞ্জড ক্রিকেট দলের খেলোয়াড় জাবেদ আহমদ। টিম ম্যানেজার থাকবেন আল-আমিন আহমেদ নাঈম, কোচ হিসেবে থাকবেন আকরাম আহমদ এবং অফিশিয়াল হিসেবে থাকবেন আল-আমীন রাব্বি। বিজ্ঞপ্তি






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *