Main Menu

সাংবাদিকদের জীবনমান উন্নয়নে কাজ করছে কল্যাণ ট্রাস্ট, জেলা প্রশাসক

সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমান বলেছেন, প্রধানমন্ত্রী গঠিত সাংবাদিক কল্যাণ ট্রাস্ট দেশব্যাপী সাংবাদিকদের জীবনমান উন্নয়নের লক্ষ্যে কাজ করছে। বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের মাধ্যমে সাংবাদিকরা সরকারের নেওয়া বিভিন্ন উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে ভুমিকা পালন করছেন। সকলের সম্মিলিত প্রচেষ্টায় একটি উন্নত সমৃদ্ধ দেশ গঠন সম্ভব বলে আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, সাংবাদিকসহ সকল পেশার লোকজনের ব্যাপারে প্রধানমন্ত্রী আন্তরিক। বিশেষ করে সাংবাদিক কল্যাণ ট্রাস্ট দুস্থ, অসুস্থ সাংবাদিক ও মৃত সাংবাদিকদের পরিবারকে নিয়মিত আর্থিক সহযোগিতা দিয়ে যাচ্ছে। এই সহযোগিতা আগামীতে অব্যাহত থাকার প্রত্যয় ব্যক্ত করে তিনি প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও সুদীর্ঘ জীবন কামনা করে সকলের দোয়া চান।
সোমবার সকালে সিলেটের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মো. মজিবর রহমান এসব কথা বলেন।
সিলেটের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ইমরুল হাসানের সভাপতিত্বে ও সহকারী কমিশনার সাদিয়া বিনতে সোলায়মানের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকবাল সিদ্দিকী, সাংবাদিক ছামির মাহমুদ। উপস্থিত ছিলেন সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) এডিসি (এসপি পদোন্নতিপ্রাপ্ত) বিএম আশরাফ উল্লাহ তাহের, জেলা তথ্য অফিসের পরিচালক (চলতি দায়িত্বে) উজ্জল শীল, সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেনু, জেলা প্রশাসনের সহাকারী কমিশনার আহসানুল আলম, সিলেট প্রেসক্লাবের কোষাধ্যক্ষ কাউসার চৌধুরী, সাবেক কোষাধ্যক্ষ মো. আফতাব উদ্দিন।
উল্লেখ্য, সিলেটের ১৬ সাংবাদিক পরিবারকে বাংলাদেশ সাংবাদিক কল্যান ট্রাস্টের পক্ষ থেকে ১৮ লাখ ৫০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়েছে। এর মধ্যে মৃত দুই সাংবাদিক পরিবারকে ৩ লাখ টাকা করে, এক সাংবাদিকের ক্যান্সার আক্রান্ত স্ত্রীর চিকিৎসা সহায়তায় ২ লাখ টাকা, দীর্ঘদিন ধরে গুরুত্বর অসুস্থ এক সাংবাদিকের চিকিৎসার জন্য ২ লাখ, ৫ জন সাংবাদিক পান ১ লাখ টাকা করে এবং ৭ জন সাংবাদিক পান ৫০ হাজার টাকা করে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *