Main Menu

কালুখালীতে সড়কে ত্রিমুখী সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৭

রাজবাড়ীর কালুখালীতে ট্রাক-প্রাইভেট কার ও অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে একই পরিবারের ছয়জনসহ সাতজন নিহত হয়েছেন। বুধবার সকাল ৯টার দিকে কালুখালী উপজেলার রেলগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পাংশা উপজেলার পাট্টা ইউনিয়নের মশিরন বিবি (৬০), মরিয়ম (৪০), ইউসুফ (৬), নয়ন (৯), শিলা (২০), মর্জিনা (৪০) এবং অটোরিকশার চালক মো. নাসির (৩৫)।

আহতরা কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসা সেবা নিচ্ছেন।

গাড়ির যাত্রী সঞ্জু সরকার বলেন, তারা ব্যক্তিগত গাড়িতে কুষ্টিয়া থেকে ঢাকার দিকে যাচ্ছিলেন। কালুখালীর ওই এলাকায় তারা অটোরিকশার পেছনে ছিলেন। বিপরীত দিক থেকে একটি দ্রুতগতির ট্রাক আসে। অটোরিকশাটি ট্রাককে সাইড দেয়। কিন্তু ট্রাকটি অটোরিকশাকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে অটোরিকশা একদম ভেঙে যায়। এ সময় তাদের গাড়ির চালক ডান দিকে বের হওয়ার চেষ্টা করে। ট্রাকটি ডান দিকে চলে আসায় তাদের ব্যক্তিগত গাড়ির সামনের অংশ ট্রাকের নিচে ঢুকে যায়।

কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, দুর্ঘটনাস্থলে তিনজন নিহত হয়েছে। হাসপাতালে নেয়ার পর আরও চারজনের মৃত্যু হয়। পুলিশ ও ফায়ার সার্ভিস উদ্ধার তৎপরতা চালিয়ে যাচ্ছে। ঘাতক ট্রাকটিকে জব্দ করা হয়েছে। তবে ট্রাকের চালক ও সহকারী পালিয়ে গেছে। আহতদের চিকিৎসা সেবা দেয়া হচ্ছে।

ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক আবদুর রহমান জানান, ট্রাকটি কুষ্টিয়া থেকে রাজবাড়ী যাচ্ছিল। পথে ওই এলাকায় বিপরীতমুখি একটি অটোরিকশা ও প্রাইভেট কারকে চাপা দিলে ঘটনাস্থলে তিনজন ও হাসপাতালে নেয়ার পর আরও চারজনের মৃত্যু হয়। হতাহতদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নেয়া হয়েছে।

এদিকে আজ সকালে খুলনার ডুমুরিয়া উপজেলায় মোটরসাইকেলকে বাসের ধাক্কায় দুই জন নিহত হয়েছেন, আহত হয়েছেন অন্তত আট জন। বিষয়টি নিশ্চিত করে ডুমুরিয়া থানার ওসি শেখ কনি মিয়া জানান, বুধবার সকালে খুলনা থেকে যাত্রীবাহী একটি বাস সাতক্ষীরার দিকে যাচ্ছিলো। পথিমধ্যে ডুমুরিয়া উপজেলার গুটুদিয়া এলাকায় বাসটি বিপরীত দিক থেকে আসা একটি ভ্যান ও মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *